ডিভোর্সের ঘোষণা দিলেন শ্বেতা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৯, ১১:০৫

২০১৮ সালের ১৩ ডিসেম্বর গাঁটছড়া বেঁধেছিলেন বলিউডের জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদ। পাত্র তার দীর্ঘ দিনের প্রেমিক রোহিত মিত্তল। পুনেতে আয়োজিত সেই বিবাহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজন। সবার সম্মতিতেই বিয়ে হয়েছিল শ্বেতা ও রোহিতের।

কিন্তু সব সম্পর্ক বোধহয় দীর্ঘস্থায়ী হয় না। শ্বেতার ক্ষেত্রেও তাই হল। বিয়ের এক বছরের মধ্যে ডিভোর্সের ঘোষণা করলেন অভিনেত্রী। অতি সম্প্রতি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে বিচ্ছেদের কথা জানান অভিনেত্রী।

ইনস্টাগ্রাম পোস্টে শ্বেতা লিখেন, ‘জীবনে সব বই শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে হবে এমনটা তো নয়। তাই বলে বইটি খারাপ হয়ে যায় না। শুধু কিছু জিনিস অসম্পূর্ণ রেখে দিতে হয়। আমরা দুজন অনেক আলোচনার পর এই সিদ্ধান্ত নিয়েছি। আমাকে অজস্র সুন্দর স্মৃতি এবং সব সময় সাহস দেয়ার জন্য ধন্যবাদ রোহিত। আমি সব সময় তোমার চিয়ারলিডার থাকব।’

শ্বেতা দর্শকমহলে জনপ্রিয় হন ‘কাহানি ঘর ঘর কি’ সিরিয়ালে শিশু অভিনেত্রী হিসেবে। বলিউডে তাকে শেষ দেখা যায় বরুণ ধাওয়ান ও আলিয়া ভাট অভিনীত ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’ ছবিতে। এছাড়া তামিল, তেলেগু, কন্নড় এবং বাংলা ছবিতেও অভিনয় করেছেন শ্বেতা।

ঢাকাটাইমস/১১ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :