তারকাদের ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন সন্ধ্যায়

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৯, ১১:৪৯
ফাইল ছবি

শুরু হয়েছে শীতের আনাগোনা। এই মৌসুমের অতি পরিচিত একটি দৃশ্য হচ্ছে বিকালে বা সন্ধ্যারাতে ব্যাডমিন্টন খেলা। দিন শেষে কর্মব্যস্ত মানুষরাও শরীর ঠিক রাখতে নেড়ে পড়েন ব্যাট হাতে। শীতের মৌসুম আসলেই গ্রাম-শহরের বিভিন্ন জায়গায় আয়োজন করা হয় ব্যাডমিন্টন প্রতিযোগিতার।

তবে শুধু শরীর ঠিক রাখতে নয়, নিজেদের মধ্যকার বন্ধন আরও মজবুত করতে গত বছর প্রথমবারের মতো এফডিসিতে শিল্পী ও কলাকুশলীদের নিয়ে ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করেছিল বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি। সেবার চ্যাম্পিয়ন হয়েছিল গায়ক আসিফের দল। এ বছর দ্বিতীয়বারের মতো সেই প্রতিযোগিতার আয়োজন করছে চলচ্চিত্র শিল্পী সমিতি।

তারকাদের অংশগ্রহণে দ্বিবার্ষিক ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০১৯ শুরু হচ্ছে আজ বুধবার থেকে। এবারের টুর্নামেন্টে অংশ নেবে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮টি সংগঠনের সদস্যরা। বিজয়ের মাসকে উপলক্ষ্য করে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও চিত্রনায়ক জায়েদ খান।

এই অভিনেতা বলেন, ‘আমরা যারা চলচ্চিত্রে কাজ করি, তারা একজন আরেকজনের পরিপূরক। সিনেমার বাইরেও আমরা মাসের পর মাস একসঙ্গে সময় কাটাই। যে কারণে এটা আমাদের দ্বিতীয় পরিবার। আমাদের এই পারিবারিক বন্ধন আরও মজবুত করতে শিল্পী সমিতির উদ্যোগে এফডিসিতে ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু করছি।’

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে আজ সন্ধ্যায় ‘বিজয় দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৯’-এর উদ্বোধন করবেন তথ্য সচিব আব্দুল মালেক। ওয়ালটন গ্রুপ আয়োজিত এ প্রতিযোগিতায় জয়ের জন্য লড়বে চলচ্চিত্র পরিবারের মোট ১২টি দল।

ঢাকাটাইমস/১১ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :