রাজাপুরে সেতু ভেঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৯, ১৩:০২

ঝালকাঠির রাজাপুরে গাছ বোঝাই একটি নৌকার ধাক্কায় সন্ধ্যা নদীর উপরে থাকা সেতুটি ভেঙ্গে নদীতে ডুবে গেছে। এ সময় সেতুটি ভেঙ্গে নৌকার উপর পড়লে গাছসহ নৌকাটিও ডুবে যায়। এতে রাজাপুর ও পিরোজপুরের কাউখালী উপজেলার মধ্যকার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে।

বুধবার ভোরে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের তালুকদার হাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা বাবুল তালুকদার জানান, ফজরের দিকে গাছ বোঝাই নৌকাটি সেতুতে ধাক্কা দিলে বিকট শব্দে সেটি ভেঙ্গে নৌকার উপর পড়ে নদীতে ডুবে যায়। নৌকায় থাকা সুমন (৩৫) নামে এক যুবককে উদ্ধার করেছে স্থানীয়রা। তবে সে অক্ষত রয়েছে।

রাজাপুর ও পিরোজপুরের কাউখালী উপজেলাকে সংযুক্ত করা এই সেতুটি দুই উপজেলার মানুষের যোগাযোগের ক্ষেত্রে বড় ভূমিকা রাখে। নদীর দুইপাড়ে প্রায় ডজনখানেক শিক্ষা প্রতিষ্ঠান থাকায় শিক্ষার্থীরাও চরম দুর্ভোগে পড়েছে।

নৌকার মাঝি সুমন বলেন, ‘নৌকার সঙ্গে গাছ বেঁধে স্বরূপকাঠি যাওয়ার পথে সেতুর সঙ্গে ধাক্কা লাগে। ভোরে ঘন কুয়াশার কারণে সেতুটি দেখতে না পাওয়ায় এই দুর্ঘটনা ঘটে।’

শুক্তগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল হক বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে প্রশাসনের উর্র্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করেছি। বর্তমানে দুই পাড়ের মানুষ নৌকায় যাতায়াত করছে। দ্রুতই সেতুটি পারাপারের উপযোগী করা হবে।’

ঢাকাটাইমস/১১ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :