হবিগঞ্জ আ.লীগের নেতৃত্বে আবু জাহির ও আলমগীর

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৯, ১৬:২০
আবু জাহির ও আলমগীর চৌধুরী (ফাইল ছবি)

হবিগঞ্জ আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সভাপতি হয়েছেন অ্যাডভোকেট আবু জাহির। আর সাধারণ সম্পাদক হয়েছেন আলমগীর চৌধুরী।

বুধবার দুপুরে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে দলের সাধারণ সম্পাদক ওবায়দুর কাদের নতুন কমিটি ঘোষণা করেন।

সভাপতি আবু জাহির আগেও সভাপতি ছিলেন। তিনি হবিগঞ্জ সদর আসনের সাংসদ। আর সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী আগের কমিটির সহ-সভাপতি ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, ‘আওয়ামী লীগে কোনো দূষিত রক্ত থাকতে পারবে না। আওয়ামী লীগকে ক্লিন ইমেজের পার্টিতের রূপান্তরিত করতে শেখ হাসিনার শুদ্ধি অভিযানকে সফল করতে হবে।’

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, আহমদ হোসেন, বিমান ও পযর্ডটন প্রতিমন্ত্রী মাহবুব আলী, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য বদর উদ্দিন আহমেদ কামরান, হবিগঞ্জ-১ আসনের এমপি গাজী মোহাম্মদ শাহওয়াজ মিলাদ প্রমুখ।

২০১৩ সালের ১৩ জুন সর্বশেষ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের কাউন্সিল ও সম্মেলন অনুষ্ঠিত হয়। কাউন্সিলে গোপন ভোটে অ্যাডভোকেট আবু জাহির সভাপতি এবং অ্যাডভোকেট আব্দুল মজিদ খান সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

(ঢাকাটাইমস/১১ডিসেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :