টঙ্গীতে দুই বোন ধর্ষণের শিকার, আটক ২

প্রকাশ | ১১ ডিসেম্বর ২০১৯, ২০:২৬ | আপডেট: ১২ ডিসেম্বর ২০১৯, ০০:২৩

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

টঙ্গীতে দুই বোন ধর্ষণের শিকার হয়েছেন। মঙ্গলবার রাতে টঙ্গী হাজী মাজার বস্তির পিনকি গার্মেন্টসের পেছনের খালি জায়গায় এ ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষণের শিকার বড় বোনের বয়স ১৮ ও ছোট বোনের বয়স ১৭ বছর। তাদের বাসা রাজধানীর উত্তর বাড্ডায়, গ্রামের বাড়ি বরগুনা জেলায়। টঙ্গী বাজার তুরাগ নদীর পাড় থেকে জোরপূর্বক নৌকায় তুলে নিয়ে ওই নির্জনস্থানে তাদের ধর্ষণ করা হয়।

এ ঘটনায় একজন অজ্ঞাত পরিচয় নারীসহ ছয়জনের নামে টঙ্গী পশ্চিম থানায় মামলা হয়েছে।

এদিকে, এ ঘটনায় র‌্যাব-১-এর এএসপি কামরুজ্জামানের নেতৃত্বে র‌্যাব সদস্যরা বুধবার টঙ্গীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত দুই সদস্য শরিফ ও মোমেনকে গ্রেপ্তার করেছে। তারা ধর্ষণের কথা স্বীকার করেছে বলে র‌্যাব জানিয়েছে।

টঙ্গী পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) দেলোয়ার হোসেন জানান, একটি বেসরকারি টেলিভিশনের স্থানীয় (টঙ্গী) প্রতিনিধির সঙ্গে পরিচয়ের সূত্র ধরে ওই দুই বোন বাড্ডা থেকে মঙ্গলবার সন্ধ্যায় তার সাথে সাক্ষাৎ করতে আসেন। তারা টঙ্গী বাজার এসে ওই প্রতিনিধিকে ফোন দিলে তার মোবাইল ফোন বন্ধ পায়। এ সময় তারা টঙ্গী বাজার সিরাজ উদ্দিন স্কুল সংলগ্ন তুরাগ নদীর পাড়ে অপেক্ষা করছিলেন। এ সময় একজন নারীসহ ছয়জন যুবক এসে তাদের জোরপূর্বক নৌকায় তুলে নিয়ে যায়। পরে তাদের হাজী মাজার বস্তি এলাকার একটি গার্মেন্ট কারখানার পেছনের খোলা জায়গায় নিয়ে ধর্ষণ করে।

পুলিশের কাছে ধর্ষিতা ওই দুই বোন জানিয়েছে, নাঈম নামে এক যুবক বড় বোনকে ও রাসেল নামে অপর যুবক ছোট বোনকে পৃথকভাবে একইসাথে ধর্ষণ করেছে। বাকি যুবকরা ও অজ্ঞাত নারী ধর্ষণে সহযোগিতা করেছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য তাদের গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় বড় বোন বাদী হয়ে মামলা করেছেন।

ওসি দেলোয়ার হোসেন জানান, ঘটনার পর থেকে ওই সাংবাদিকের মোবাইল ফোন বন্ধ পাওয়া যাচ্ছে।

(ঢাকাটাইমস/১১ডিসেম্বর/এলএ)