মির্জাপুরে যুবলীগ নেতা শামীমের নামে ‘মিথ্যা সংবাদে’ মানববন্ধন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৯, ২২:২৩

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুনের বিরুদ্ধে মিথ্যা তথ্যে একটি জাতীয় দৈনিকে সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়েছে।

বুধবার সকালে মির্জাপুর পুরাতন বাসস্ট্যান্ডে উপজেলা আওয়ামী লীগ, সহযোগী সংগঠন ও নাগরিক সমাজের ব্যানারে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

মানববন্ধনে আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতাকর্মী ও বিপুলসংখ্যক নারী যোগ দেন। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে সমাবেশ করে।

উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি খন্দকার মোফাজ্জল হোসেন দুলালের সভাপতিত্বে সমাবেশে বক্তৃতা করেন- মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সরকার হিতেশ চন্দ্র পুলক, অধ্যাপক দুর্লভ বিশ্বাস, যুবলীগ নেতা শামীম আল মামুন, টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য সাইদুর রহমান খান, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আজাহারুল ইসলাম, ভাওড়া ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন, ভাতগ্রাম ইউপি চেয়ারম্যান আজাহারুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন প্রমুখ।

গত ৯ ডিসেম্বর একটি জাতীয় দৈনিকে যুবলীগ নেতা শামীম আল মামুনের নামে ‘মিথ্যা তথ্যে’ সংবাদ প্রকাশ করা হয়।

(ঢাকাটাইমস/১১ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :