মুক্তির অপেক্ষায় শাকিবার দুই ছবি

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৯, ০৮:৫৪

চলচ্চিত্রের উঠতি নায়িকা শাকিবা বিনতে আলী। এ পর্যন্ত তার অভিনীত বাঁচাও দেশ, মাঝির ছেলে ব্যারিস্টার, র্দুর্ধষ, বস্তির ছেলে কোটিপতি, এক জবান, মাটির ঠিকানা, রূপান্তর’সহ প্রায় ৪০টি ছবি মুক্তি পেয়েছে। তার পরও সেভাবে তিনি সাড়া ফেলতে পারেননি। তবে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন ইন্ডিাস্ট্রিতে নিজেকে মেলে ধরাতে।

বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে শাকিবার দুটি ছবি। এর মধ্যে ‘রোহিঙ্গা’ নামে একটি ছবির কাজ তিনি শেষ করেছেন। বর্তমানে চলছে ‘তোলপাড়’ ছবির কাজ। এ ছবির কাজও প্রায় শেষ। এখন চলছে ছবির গানের শুটিং। এখানে শাকিবার বিপরীতে নায়ক রয়েছেন সনি রহমান। রোমান্টিক ও অ্যাকশন ঘরানার এ ছবিটি পরিচালনা করছেন মিজানুর রহমান মিজান।

অন্যদিকে শুটিং শেষ হওয়া ‘রোহিঙ্গা’ ছবিতে শাকিবাকে দেখা যাবে একজন সাংবাদিকের ভূমিকায়। এটি পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড। এখানে থাকবে মিয়ানমার থেকে অত্যাচারিত হয়ে বাংলাদেশে আশ্রয় নেয়া ১০ লক্ষাধিক রোহিঙ্গার ভয়াবহ জীবনের নানা গল্প। এর অধিকাংশ শুটিং হয়েছে কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে।

মুক্তির অপেক্ষায় থাকা দুটি ছবি সম্পর্কে শাকিবা বলেন, ‘সাংবাদিকরা কত কষ্ট করে সংবাদ সংগ্রহ করে তা আমি ‘রোহিঙ্গা’ ছবিটি করতে গিয়ে বুঝেছি। আর ‘তোলপাড়’ নিয়ে আমি বলব, আমাকে এই ছবিতে কয়েকটি রূপে দেখতে পাবেন। দর্শকদের উদ্দেশে বলব, আপনারা বেশি বেশি বাংলা ছবি দেখেন আর আমার অভিনীত ‘রোহিঙ্গা’ ও ‘তোলপাড়’ অবশ্যই হলে গিয়ে দেখবেন।’

ঢাকাটাইমস/১২ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :