নয়াপল্টনে ছাত্রলীগের বাইক শোডাউন!

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ ডিসেম্বর ২০১৯, ১৬:২৪ | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৯, ১৬:১১

সুনসান নীরব নয়াপল্টনে হঠাৎ মিছিলের শব্দে তৎপর হয়ে উঠে পুলিশ ও গণমাধ্যমকর্মীরা। সবার ধারণা ছিল জামিন খারিজ হওয়ায় বিএনপি নেতাকর্মীরা মিছিল নিয়ে আসছে। কিন্তু বাইকে শোডাউনকারীরা কাছে আসতে দেখা গেল এরা সবাই ছাত্রলীগের নেতাকর্মী।

বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে এই ঘটনা ঘটে।

বিএনপি প্রধান বেগম খালেদা জিয়ার জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় জামিন আবেদন খারিজ হওয়ার পর থেকে অনেকটা নেতাকর্মীশূন্য হয়ে পড়ে নয়াপল্টনের দলীয় কার্যালয়। সকাল থেকে বিএনপি মহাসচিব ছাড়াও কয়েকজন নেতা থাকলেও দুপুরের দিকে তারা বের হয়ে যান।

এমন অবস্থায় বাইরে বিপুল পুলিশ আর ভেতরে মহিলা দলসহ ছাত্রদলের কিছু নেতাকর্মীরা অবস্থান করছিলেন। এর মধ্যেই হঠাৎ মিছিলের স্লোগান। সঙ্গে অর্ধশতাধিক মোটরসাইকেলের হর্নে কেঁপে ওঠে পুরো নয়াপল্টন এলাকা।

মোটরসাইকেলে মহড়া দেয়া নেতাকর্মীরা ছাত্রলীগের কোন ইউনিটের তা নিশ্চিত হওয়া যায়নি। তারা প্রথমে একযোগে বাইক নিয়ে কাকরাইল মোড় থেকে পল্টনের থানার সামনে দিয়ে ঘুরে অবস্থান নেয়। পরে আবার একযোগে বিএনপি কার্যালয়ের সামনে দিয়ে মিছিল নিয়ে কাকরাইলের দিকে চলে যায়।

যাওয়ার সময় তারা ‘জয়বাংলা, জয় বঙ্গবন্ধু’, ‘শেখ হাসিনার ভয় নাই, রাজপথ ছাড়ি নাই' এসব স্লোগান দেন।

বিএনপি কার্যালয়ের সামনে দিয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা একটু থেমে থেমে যাচ্ছিলেন। তখন কার্যালয়ের তিন তলার বেলকনিতে দাঁড়িয়ে পাল্টা স্লোগান দেন ভেতরে থাকা নেতাকর্মীরা। তারা ‘খালেদা জিয়ার ভয় নাই, রাজপথ ছাড়ি নাই’ বলে স্লোগান দেন।

(ঢাকাটাইমস/১২ডিসেম্বর/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :