মাগুরায় একই সঙ্গে দুজনের আত্মহত্যা

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৯, ২২:৪১

মাগুরা সদর উপজেলার বাটাজোড় গ্রামে একই ওড়নায় ফাঁস লাগিয়ে পিংকি (১৯) নামে এক গৃহবধূ ও সাগর (২১) নামে তার কথিত প্রেমিকের আত্মহত্যার ঘটনা ঘটেছে। সদর উপজেলার শত্রুজিৎপুর ফাঁড়ি পুলিশ বুধবার রাতে পিংকির শ্বশুর বাড়ির একটি কক্ষ থেকে মৃতদেহ দুটি উদ্ধার করা হয়।

পিংকি বাটাজোড় গ্রামের নরসুন্দর রামপ্রসাদের স্ত্রী। সাগর ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার কুঠি দুর্গাপুর গ্রামের শ্যামল বিশ্বাসের ছেলে। প্রেমের সম্পর্কের জের ধরে এ আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে পুলিশের প্রাথমিক তদন্তে জানা গেছে।

পিংকির বড় ভাই মলয় বিশ্বাস জানান, মোবাইল ফোনে খবর পেয়ে তারা বুধবার রাতে পিংকির শ্বশুর বাড়িতে এসে দুজনকেই মৃত অবস্থায় দেখতে পান। সাগর ও পিংকির মধ্যে কোন প্রেমের সম্পর্ক ছিল বলে তাদের জানা নেই। এ কারণে ঘটনাটি তাদের কাছে রহস্যজনক।

সাগরের মামা নিরব বিশ্বাস অভিযোগ করেন, পিংকিদের পরিবারের সাথে তাদের আত্মীয়তার সম্পর্ক রয়েছে। সেই সূত্রে সাগর পিংকিদের বাড়িতে আসা যাওয়া করেত। ঘটনার দিন বাটাজোড় এলাকার একটি মেলায় আসার কথা বলে সাগর বাড়ি থেকে বের হয়। পরে তারা তার মৃত্যুর খবর পান। ঘটনার তদন্ত ও বিচার চেয়ে তারা মাগুরা সদর থানায় মামলা করেছেন। মৃত্যুর ঘটনাটি তাদের কাছে রহস্যজনক মনে হচ্ছে।

পিংকির স্বামী রাম প্রসাদ জানান, নড়াইলের নলদি গ্রামের বাবার বাড়ি থেকে পিংকি বুধবার সকালে তাদের বাড়িতে আসে। দুপুরে রাম প্রসাদ তাকে বাড়িতে রেখে বাটাজোড় বাজারে নিজ সেলুনে চলে আসেন। পরে সন্ধ্যায় খবর পেয়ে সাগর ও পিংকিকে মৃত অবস্থায় দেখতে পায়। সাগর ও পিংকি মোবাইল ফোনে মাঝে মাঝে কথা বলত। এ বিষয়ে জানতে চাইলে পিংকি রাম প্রসাদকে কিছু বলত না। কি কারণে তারা আত্মহত্যা করেছে বিষয়টি তিনি বুঝতে পারছেন না।

মাগুরার সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ রাম প্রসাদের বাড়ির একটি কক্ষ থেকে পিংকি ও সাগরের মৃতদেহ উদ্ধার করে। সেখানে একটি কক্ষে আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে তারা আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা যায়। প্রেমঘটিত কারণে আত্মহত্যা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

(ঢাকাটাইমস/১২ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :