বঙ্গবন্ধু বিপিএলের দর্শক সাইফউদ্দিন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ ডিসেম্বর ২০১৯, ১৭:৫৩ | প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৯, ১৭:৪৯

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ষষ্ঠ আসরে কুমিল্লার হয়ে ব্যাটে বলে দারুণ পারফর্ম করেছিলেন মোহাম্মদ সাইফউদ্দিন। নান্দনিক ক্রিকেটের মাধ্যমে আইসিসি ওয়ার্ল্ডকাপেও টাইগার টিমে জায়গা করে নেন এই অল রাউন্ডার। কিন্তু ইনজুরির জেরে দারুণ ফর্মে থাকা সেই সাইফউদ্দিনই নেই প্রিমিয়ার লিগের বিশেষ আসর ‘বঙ্গবন্ধু বিপিএল’-এ।

বাইশ গজে থেকে ব্যাটে-বলে প্রতিপক্ষকে নাকানিচুবানি খাওয়ানোর বদলে দর্শক গ্যালারিতে বসে কিছুটা আফসোস নিয়েই সপ্তম আসরের খেলা উপভোগ করছেন সাইফউদ্দিন।

পিঠের ব্যাথাটা ভোগাচ্ছে অনেক দিন থেকেই। ইনজেকশন নিয়ে কিংবা ব্যথানাশক ওষুধ খেয়ে খেলা চালিয়ে যাচ্ছেন মোহাম্মদ সাইফউদ্দিন। কিন্তু সেটা মাথাচাড়া দিয়ে উঠায় ভারত সফর থেকে ছিটকে যান তিনি। খেলছেন না বিপিএলেও।

অনাকাঙ্ক্ষিত এ ইনজুরির জন্য সাইফউদ্দিনকে তিন মাসের বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন বিসিবি চিকিৎসকরা। তাতে আগামী জানুয়ারির আগে পুরোদমে ক্রিকেটে ফিরতে পারছেন না তিনি।

বিপিএল না খেলতে পারলেও আইপিএলে দেখা যাবে তরুণ তুর্কী সাইফকে। এমনটাই আশা করছেন তার ভক্তরা। আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় পাঁচ বাংলাদেশি ক্রিকেটারের মধ্যে একজন হলেন সাইফউদ্দিন। চলতি মাসের ১৯ তারিখ ভারতের কলকাতায় অনুষ্ঠিত হবে আইপিএলের ১৩তম আসরের নিলাম।

(ঢাকাটাইমস/১৩ ডিসেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :