অবসর ভেঙে মাঠে ফিরছেন ব্রাভো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৯, ১৮:১৭

আন্তর্জাতিক ক্রিকেটকে আগেই বিদায় বলেছিলেন বিশ্বব্যাপী টি-টুয়েন্টি ক্রিকেট খেলে বেড়ানো উইন্ডিজের তারকা অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো৷ তবে নিজের ভক্তদের এবার সুখবর দিলেন ব্রাভো৷ অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ঘোষণা দিয়েছেন তিনি।

২০১৪ সালে বাংলাদেশ দল গিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ সফরে। সেবার সফরকারী বাংলাদেশকে ওয়ানডে সিরিজে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করেছিল ক্যারিবীয়রা। সেই জয়ের দীর্ঘ পাঁচ বছর পর আফগানিস্তানের বিপক্ষে আরেকটি জয় পায় দলটি, মাঝখানে জেতেনি কোনো ওয়ানডে সিরিজ। এই জয়ের পরই ব্রাভো ইঙ্গিত দিয়েছিলেন অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার।

অবশেষে তার অবসর ভাঙার আনুষ্ঠানিক ও চূড়ান্ত ঘোষণা এসেছে। তবে শুধু টি-টোয়েন্টি ফরম্যাটেই খেলে যাবেন ব্রাভো। তিনি জানান, ‘আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ফেরার সিদ্ধান্তের আনুষ্ঠানিক ঘোষণাটি আজ দিচ্ছি, বিশ্বব্যাপী আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের।’

মূলত বোর্ডের সঙ্গে দ্বন্দ্বের কারণেই অভিমানে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে গিয়েছিলেন ডোয়াইন ব্রাভো। এখন ম্যানেজম্যান্টে পরিবর্তন এসেছে। ডেভ ক্যামেরুনের বদলে বোর্ড প্রেসিডেন্ট হয়েছেন রিকি স্কেরিট। টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী সাবেক কোচ ফিল সিমন্সও ফিরেছেন দলে। সেজন্যই অবসর ভেঙে ফেরার সিদ্ধান্ত ব্রাভোর।

(ঢাকাটাইমস/১৩ ডিসেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :