বিয়ের আগে পালালেন মেয়ে, মায়ের আত্মহত্যা

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৯, ২০:১৪

মেয়েকে বিয়ে দেবেন বলে আয়োজন চলছিল প্রবাসী হোসেন আলীর বাড়িতে। গত শুক্রবার বিয়ে হওয়ার কথা ছিল। এর আগেই গত বৃহস্পতিবার বিকালে বাড়ি ছেড়ে পালিয়েছেন ওই মেয়েটি। সেই লজ্জায় বিষপানে আত্মহত্যা করেছেন মা হালিমা বেগম। ঘটনাটি ঘটেছে যশোরের মণিরামপুর উপজেলার দীঘিরপাড় গ্রামে।

হালিমা বেগম ওই গ্রামের মালয়েশিয়া প্রবাসী হোসেন আলীর স্ত্রী ছিলেন। তিনি তিন কন্যা সন্তানের জননী। গতক বৃহস্পতিবার রাতে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

স্থানীয় ইউপি সদস্য মাহাবুর রহমান জানান, কয়েকমাস আগে একই উপজেলার বাকোশপোল গ্রামে বিয়ে হয় মেয়েটির। সেখানে অশান্তি হওয়ায় তিন-চার মাস আগে মেয়েকে তালাক নেন হোসেন আলী। এরপর অন্যত্র তার বিয়ে ঠিক করা হয়। গত শুক্রবার বিয়ের দিন ধার্য করা ছিল। সেই উদ্দেশে প্রয়োজনীয় কেনাকাটা সারেন হোসেন আলী। কিন্তু আগের স্বামীর কাছে ফিরে যাবে বলে বিয়েতে অমত দেন মেয়েটি। এই নিয়ে পিতা-মাতার সাথে বিরোধ চলছিল তার। এদিকে নতুন করে দ্বিতীয় বিয়েতে রাজি না থাকায় গত বৃহস্পতিবার বিকালে আগের স্বামীর উদ্দেশে বাড়ি ছেড়ে পালিয়ে যান মেয়েটি। বিষয়টি টের পেয়ে লজ্জায় বিষপান করেন মা হালিমা বেগম। পরে স্বজনরা তাকে যশোর জেনারেল হাসপাতালের চিকিৎসক শফিউল্লা সবুজ রাত পৌনে ১২টার দিকে মত্যু নিশ্চিত করেন।

কোতয়াালি থানার উপ-পরিদর্শক (এসআই) শাহিনুল ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

(ঢাকাটাইমস/১৩ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :