আটঘরিয়ায় শ্যালোট্রলির চাপায় জামাতা-শ্বশুর নিহত

প্রকাশ | ১৪ ডিসেম্বর ২০১৯, ১৮:২২

নিজস্ব প্রতিবেদক, পাবনা

পাবনার আটঘরিয়ার টেবুনিয়া-চাটমোহর সড়কের শ্যালো ইঞ্জিনচালিত ট্রলির চাপায় দুব্যক্তির মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে জামাতা-শ্বশুর। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুজন।

শনিবার সকাল আটটার দিকে আটঘরিয়ার জালালের ঢালু নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-চাটমোহর উপজেলার মুলগ্রাম ইউনিয়নের খতবাড়ি পশ্চিমপাড়া গ্রামের মৃত চাঁদ আলী সরদারের ছেলে মাহাতাব উদ্দিন সরদার (৭০) ও তার জামাতা একই গ্রামের গোলাপ হোসেনের ছেলে আবুল বাশার (৪৫)।

আহতরা হলেন- চাটমোহর উপজেলার সুইগ্রামের কুতুব উদ্দিন (৪৫) ও খতবাড়ি গ্রামের মুছাদ আলী (৪০)। তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

নিহত মাহাতাব উদ্দিনের ভাগ্নে রাশেদুল ইসলাম জানান, শনিবার পাবনা শহরের একটি বেসরকারি হাসপাতালে মাহাতাব উদ্দিনের মেয়ে রোকসানা খাতুনের সিজারিয়ান অপারেশনের মাধ্যমে একটি ছেলে সন্তান প্রসব হয়। খবর পেয়ে তাকে দেখতে খতবাড়ি গ্রাম থেকে মাহাতাব ও তার জামাতা বাশারসহ কয়েকজন ব্যাটারিচালিত অটোরিকশাযোগে পাবনায় যাচ্ছিলেন। পথিমধ্যে জালালের ঢাল নামক স্থানে বিপরীত দিক থেকে আসা চালবোঝাই শ্যালো ইঞ্জিনচালিত ট্রলির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে চারজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহাতাব উদ্দিনকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে আশঙ্কাজনক হওয়ায় আবুল বাশারকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান। জামাই শ্বশুড়ের মৃত্যুতে এলাকাবাসী ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম জানান, দুর্ঘটনার পর আমরা আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে পাঠিয়েছিলাম। পরে জানতে পেরেছি দুজন মারা গেছেন।

ঢাকাটাইমস/১৩ডিসেম্বর/ইএস