বছরজুড়ে তারা ছিলেন অন্তরালে

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৯, ০৯:২৭

বিশ্বের অন্যতম বড় ফিল্ম ইন্ডাস্ট্রি বলিউড। চলতি বছরজুড়ে সেখানকার বক্স অফিস মাতিয়েছেন এক ঝাঁক তারকা। তাদের মধ্যে আছেন অক্ষয় কুমার, হৃত্বিক রোশন, টাইগার শ্রফ, আয়ুষ্মান খুরানা, শাহিদ কাপুর, বিদ্যা বালান এবং নতুনদের মধ্যে কার্তিক আরিয়ান। তবে ২০১৯ সাল মিসও করেছে কয়েকজন বলিউড সুপারস্টারকে। বছরজুড়ে তারা ছিলেন রুপালি পর্দার বাইরে।

শাহরুখ খান: তিনি বলিউডের বাদশাহ। অথচ ২০১৯ সালে তার কোনো ছবিই মুক্তি পায়নি। ২০১৮ সালের বড়দিনে মুক্তি পেয়েছিল শাহরুখ অভিনীত ও আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল এই ছবি। তারপর থেকেই স্বেচ্ছায় রুপালি পর্দা থেকে দূরে থেকেছেন কিং খান। তবে শোনা যাচ্ছে পরবর্তী ছবির জন্য ভাবনাচিন্তা শুরু করে দিয়েছেন রোমান্সের রাজা।

দীপিকা পাডুকোন: ২০১৮ সালে ‘পদ্মাবত’ মুক্তির পরই রণবীর সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন দীপিকা পাডুকোন। তার পরই অভিনয় থেকে দূরে। তবে কোনো ব্রেক নেননি, প্রস্তুতি নিয়েছেন ‘ছপাক’-এর মালতী চরিত্রের জন্য। ভক্তদের একবছর অপেক্ষা করালেও ২০২০ সালের ১০ জানুয়ারি তাদের সব অভিমান দূর করতে আসছেন দীপিকা।

রণবীর কাপুর: এই নায়কের শেষ ছবি ‘সঞ্জু’ বক্স অফিসে ব্লকবাস্টার হিট। কিন্তু ২০১৯ সাল জুড়ে তিনিও পর্দার বাইরে। তবে স্টুডিও, লাইট, সাউন্ড থেকে দূরে ছিলেন না। ব্যস্ত ছিলেন অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’-এর শ্যুটিংয়ে। এই ছবিতে প্রথমবার আলিয়া ভাটের বিপরীতে দেখা যাবে রণবীরকে। নতুন বছরে মুক্তি পাবে ছবিটি।

আনুশকা শর্মা: গত বছরের বড়দিনে মুক্তি পাওয়া ‘জিরো’ ছবিতে শাহরুখ খানের মূল নায়িকা ছিলেন আনুশকা শর্মা। ছবি ফ্লপ হওয়ায় কিং খানের মতো তিনিও চলে যান অন্তরালে। সময় কাটিয়েছেন স্বামী বিরাট কোহলির সঙ্গে। ২০১৯ সালেও তার ফেরার তেমন কোনো খবর নেই।

সারা আলি খান: গত বছর ‘কেদারনাথ’ দিয়ে অভিষেক হয় এই নায়িকার। একই বছর মুক্তি পায় তার দ্বিতীয় ছবি ‘সিম্বা’। এই ছবিটি সুপারহিট হলেও চলতি বছরে অ্যাড শ্যুট এবং অ্যাওয়ার্ড অনুষ্ঠান ছাড়া আরও কোথাও দেখা যায়নি সারাকে। তবে নতুন বছরে তার দুটি ছবি মুক্তি পাবে। একটি ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল’, দ্বিতীয়টি ‘কুলি নাম্বার ওয়ান’।

জাহ্নবী কাপুর: শ্রীদেবী-কন্যার জাহ্নবী কাপুরেরও অভিষেক হয়েছিল গত বছর ‘ধড়ক’ ছবি দিয়ে। তারপর আর কোনো ছবিতে দেখা যায়নি তাকে। তবে ২০২০ সালে বক্স অফিসে রাজ করতে আসছেন তিনি। চারটি ছবির কাজ হাতে আছে জাহ্নবীর। সবকটিই মুক্তি পাবে নতুন বছরে।

ঢাকাটাইমস/১৫ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :