আসছে সৃজিতের ‘দ্বিতীয় পুরুষ’

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৯, ১০:২২

‘বাইশে শ্রাবণ’-এর সিক্যুয়েল নিয়ে আসছেন কলকাতার পরিচালক সৃজিত মুখার্জি, একথা তিনি আগেই ঘোষণা করেছিলেন। এখনও পর্যন্ত যতগুলো থ্র্রিলার তিনি বানিয়েছেন তার মধ্যে বাইশে শ্রাবণের মতো সুপার ডুপার হিট কোনোটিই ছিল না। আট বছর পর আবার পর্দায় দেখা যাবে পাকড়াশী আর অমৃতাকে।

ঠিক যেখানে ‘বাইশে শ্রাবণ’ শেষ হয়েছিল সেখান থেকেই শুরু দ্বিতীয় পুরুষ। একই রকম লুকে থাকবেন রাইমা সেন ও পরমব্রত চট্টোপাধ্যায়, পরিচালক এ কথাও আগে থেকে জানিয়ে রেখেছিলেন। শনিবার ছবির টিজার এবং লুক প্রকাশ্যে আসার পর তাই দেখা গেল। একই রকম রয়েছেন আবির চট্টোপাধ্যায়ও।

তবে এবার টিমে নতুন সংযোজন অনির্বাণ ভট্টাচার্য, ঋতব্রত মুখোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়, ঋদ্ধিমা ঘোষ। অন্যতম একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন গৌরব চক্রবর্তী। এই প্রথম বেশ অন্যরকম লুকে দেখা গেল অনির্বাণ ভট্টাচার্য এবং ঋতব্রত মুখোপাধ্যায়কে। যা দেখলে দর্শক চমকে যাবেন।

এক ঝলক টিজারে শোনা গেল সেই বিখ্যাত লাইনটিও, ‘ফিরিবার পথ নাহি, দূর হতে দেখ চাহি, পারিবে না চিনিতে আমায়, হে বন্ধু বিদায়’। ‘দ্বিতীয় পুরুষ’ জুড়েও যে টানটান উত্তেজনা থাকবে তা টিজার দেখেই অনুমেয়। প্রযোজক মাহেন্দ্র সোনি আশাবাদী, সৃজিতের এই মাস্টারপিস দর্শকের ভালো লাগবে।

‘দ্বিতীয় পুরুষ’-এর শুটিং শেষ হয়েছে কয়েকমাস আগে। এখন চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। ‘বাইশে শ্রাবণ’-এর মতো এবারও ছবির সংগীত পরিচালনার ভার রয়েছে গায়ক অনুপম রায়ের হাতে। ছবিটি মুক্তি পাওয়ার কথা নতুন বছরের ২৩ জানুয়ারী।

ঢাকাটাইমস/১৫ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :