বলিউড অভিনেত্রী পায়েল আটক

প্রকাশ | ১৬ ডিসেম্বর ২০১৯, ১০:০৮

বিনোদন ডেস্ক

নেহরু পরিবারের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে আটক করা হয়েছে বলিউড অভিনেত্রী পায়েল রোহাতগিকে। রাজস্থান পুলিশ তাকে আটক করেছে বলে জানালেও পায়েলের দাবি, তাকে গ্রেপ্তার করা হয়েছে।

গত অক্টোবরে পায়েল নেহরু পরিবারের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর করেন বলে অভিযোগ। তাকে আটক করার কথা জানিয়ে মমতা গুপ্তা নামে এক পুলিশ কর্মকর্তা বলেন, ‘আমেদাবাদ থেকে পায়েলকে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে তিনি বুন্দি জেলহাজতে আছেন।’

কয়েক মাস আগে মোতিলাল নেহরুর বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করার অভিযোগ ওঠে পায়েলের বিরুদ্ধে। গত অক্টোবরে সেই অভিযোগের ভিত্তিতেই মামলা দায়ের করা হয় অভিনেত্রীর নামে।

এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে টুইটারে সরব হন পায়েল। বাক-স্বাধীনতা রসিকতায় পরিণত হয়েছে বলে তোপ দেগে তিনি লেখেন, ‘মোতিলাল নেহরুকে নিয়ে একটি ভিডিও পোস্ট করেছিলাম। তাতে ব্যবহৃত তথ্য গুগল থেকেই নেয়া। বাক-স্বাধীনতা এখানে রসিকতায় পরিণত হয়েছে।’

প্রধানমন্ত্রীর দপ্তর ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকেও পোস্টটি ট্যাগ করেন পায়েল। মোতিলাল নেহরুর পাশাপাশি জওহরলাল নেহরু, তার স্ত্রী কমলা নেহরু, ফিরোজ গান্ধী ও ইন্দিরা গান্ধীকে নিয়েও পায়েল বিতর্কিত মন্তব্য করেন বলে অভিযোগ।

ঢাকাটাইমস/১৬ডিসেম্বর/এএইচ