ফরিদপুরে বিজয় দিবসে দেশকে এগিয়ে নেওয়ার প্রত্যয়

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০১৯, ১৩:৪৫

দেশকে এগিয়ে নেওয়ার প্রত্যয়ে নানা আয়োজনে মধ্য দিয়ে ফরিদপুরে পালিত হচ্ছে মহান বিজয় দিবস। দিবসটি উপলক্ষে সোমবার ভোরে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে ৩১ বার তোপধ্বনি ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

এরপর সকাল আটটায় শহরের গোয়ালচামটস্থ স্মৃতিস্তম্ভে ফুল দেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ফরিদপুর-৩ (সদর) আসনের এমপি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। তার সঙ্গে জেলা প্রশাসন ও আওয়ামী লীগের নেতাকর্মীরা ছিলেন।

এরপর জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মো. আলিমুজ্জামান, আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠন, বিএনপি ও এর সহযোগী সংগঠন, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, ফরিদপুর প্রেসক্লাব, চেম্বার অব কর্মাসসহ সরকারি-বেসরকারি, স্কুল-কলেজের প্রতিনিধিরা স্মৃতিস্তম্ভে পুস্প্যমাল্য অর্পন করে।

জেলা প্রশাসনের আয়োজনে সকাল সাড়ে আটটায় স্মৃতিস্তম্ভ এলাকা থেকে একটি শোভাযাত্রা বের হয়। শহরের শেখ জামাল স্টেডিয়াম এলাকার গণকবরে পুস্প্যমাল্য অর্পন করে শোভাযাত্রাটি শেষ হয়।

সকাল নয়টায় স্টেডিয়ামে কুজকাওয়াজ ছাড়াও বীর মুক্তিযোদ্ধা পরিবারদের সংবর্ধনা, আলোচনা সভা, বিভিন্ন স্কুল কলেজের ছাত্রছাত্রীদের সমাবেশ অনুষ্ঠিত হয়। এছাড়াও জেলার বিভিন্ন মসজিদ, মন্দির ও প্যাগোডায় বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।

ঢাকাটাইমস/১৬ডিসেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :