পুলিশকে মারধর মামলা

নারায়ণগঞ্জে বিএনপির শীর্ষ দুই নেতা গ্রেপ্তার

নারায়াণগঞ্জ প্রতিনিধি
 | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৯, ১০:০৮

বিজয় দিবসের দিন সকালে পৃথক দুটি স্থানে পুলিশকে মারধর ও সরকারি কাজে বাধা দেয়ার ঘটনায় দায়েরকৃত মামলায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহামুদ ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সিদ্ধিরগঞ্জের মুক্তিনগর এলাকার নিজ বাসা থেকে মামুন মাহমুদ ও পৌনে একটার দিকে নগরীর মিশনপাড়ার নিজ বাসা থেকে এটিএম কামালকে গ্রেপ্তার করে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ।

এ সময় মামুন মাহমুদের দুই ভাই সেলিম মাহমুদ ও রাসেল মাহমুদকেও আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। পরে জিজ্ঞাসাবাদ শেষে ঘটনার সঙ্গে তাদের কোনো সম্পৃক্ততা না পাওয়ায় ছেড়ে দেয় পুলিশ।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) আসাদুজ্জামান এর সত্যতা নিশ্চিত করেছেন।

সোমবার বিজয় দিবসে সকাল সাড়ে ১০টায় নারায়ণগঞ্জ শহরের ২নং রেলগেট এলাকায় মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া মিছিল নিয়ে শহরের কালিরবাজার এলাকায় মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি আবুল কালামের মিছিলে যোগদানের সময় পুলিশ বাধা দিলে পুলিশ পরিদর্শক জয়নাল আবেদীনকে মারধর করেন কালাম অনুগামী নেতাকর্মীরা। তারা পুলিশ পরিদর্শকের ইউনিফর্ম ধরে টানাটানিও করেন।

এ ছাড়া শহরের সাধু পৌলের গীর্জার সামনে থেকে কেন্দ্রীয় বিএনপির সদস্য আজহারুল ইসলাম মান্নানের নেতৃত্বে জেলা শ্রমিকদলের মিছিলে বাধা দিলে পুলিশের একজন এসআইসহ বেশ কয়েকজন পুলিশ সদস্যকে মারধর করেন নেতাকর্মীরা। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে র‌্যালিটি ছত্রভঙ্গ করে দেয়।

ঢাকাটাইমস/১৭ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :