হিরো মোটরসাইকেলের দাম বাড়ছে

অটোমোবাইল ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ ডিসেম্বর ২০১৯, ১৫:৫৬ | প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৯, ১১:৩৭

ভারতের বাজারে হিরো মোটরসাইকেলের দাম বাড়ছে। ২০২০ সালের ১ জানুয়ারি থেকে বর্ধিত দাম কার্যকর হবে। ভারতের সংবাদমাধ্যমগুলোর এই সংক্রান্ত খবরে বলা হয়েছে, আগামী ১ জানুয়ারি থেকে মোটরসাইকেল এবং স্কুটারের দাম বৃদ্ধি করছে হিরো মোটোকর্প। হিরো জানিয়েছে, তাদের বাইক ও স্কুটারের দাম দুই হাজার রুপি পর্যন্ত বাড়তে পারে।

খুচরা পর্যায়ে বৃদ্ধির উন্নতি এবং গ্রাহকদের শোরুমমুখী করতে চলতি ডিসেম্বরে একাধিক গাড়ি নির্মাতা সংস্থা দাম বাড়ানোর কথা ঘোষণা করেছে। এবার এই তালিকায় যুক্ত হলো হিরোর নাম।

হিরোর মুখপাত্র এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, 'সমস্ত টু-হুইলারের দাম দুই হাজার পর্যন্ত বাড়বে। তবে মডেল এবং বাজার ভেদে বর্ধিত মূল্য নির্ধারিত হবে।'

গত সপ্তাহেই গাড়ির দাম বাড়ানোর কথা ঘোষণা করেছে মারুতি সুজুকি। আগামী বছরের জানুয়ারি থেকেই গাড়ির দাম বাড়বে বলে জানিয়েছে তারা। তবে কত টাকা দাম বাড়বে এবং বর্ধিত দাম কবে থেকে কার্যকর হবে সে বিষয়ে খোলসা করে কিছু জানায়নি ভারতের বৃহত্তম যাত্রীবাহী গাড়ি উৎপাদক সংস্থাটি। খুব শিগগিরই হুন্ডাই মোটর, টাটা মোটরস এবং মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রাসহ অন্য সংস্থাগুলো গাড়ির দাম বাড়াতে চলেছে বলে মনে করা হচ্ছে।

(ঢাকাটাইমস/১৮ডিসেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :