শীতার্তদের পাশে পঞ্চগড়ের ডিসি

পঞ্চগড় প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৯, ১৮:৫০

পঞ্চগড়ে জেঁকে বসেছে শীত। দুর্ভোগ বেড়েছে ছিন্নমূল আর খেঁটেখাওয়া মানুষের। গরিব ও দুঃস্থ শীতার্তদের শীতের প্রকোপ থেকে রক্ষায় এ পর্যন্ত জেলা প্রশাসনের পক্ষ থেকে ২৮ হাজার ৪০০ কম্বলসহ শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এছাড়া বেসরকারিভাবেও জেলার প্রত্যন্ত এলাকায় ঢাকাসহ বিভিন্ন এলাকার ব্যক্তি প্রতিষ্ঠানের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।

গত বুধবার গভীর রাতে কম্বলসহ শীতবস্ত্র নিয়ে সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের বিভিন্ন এলাকায় শীতার্তদের বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র বিতরণ করেছেন জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন।

রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের পানিমাছ পুখুরি আশ্রায়ন প্রকল্পের বাসিন্দাদের ১৭৫ পরিবারের প্রত্যেক পরিবারে দুইটি করে কম্বল প্রদান করা হয়। একই ইউনিয়নের বিভিন্ন এলাকার দুঃস্থ ও পথচারীদের মাঝের কম্বল বিতরণ করেন জেলা প্রশাসক।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল মান্নান, সদর উপজেলা নির্বাহী গোলাম রব্বানি, সহকারী কমিশনার সুবল চাকমাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এদিকে বৃহস্পতিবার সকালে ঢাকার ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটির একদল শিক্ষার্থী সদর উপজেলার জগদল উচ্চ বিদ্যালয় মাঠে ২০০ শীতার্ত পরিবারের মাঝে কম্বলসহ শীতবস্ত্র বিতরণ করেন। ইউনির্ভার্সিটির শিক্ষার্থীদের সংগঠন ‘দি ডিইউক অফ ইডিনবার্থস ইন্টারন্যাশনাল এওয়ার্ড এট ইনডিপেনডেন্ট, বাংলাদেশ (ডি-আইইউবি)’-এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশ^বিদ্যালয়ের ডিভিশনাল অফ স্টুডেন্ট এফেয়ার্স-এর ইনচার্জ সাইফুল কবির, সংগঠনের সদস্যসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৯ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :