নাটোরে যৌন প্রতারণার অভিযোগে গ্রেপ্তার ২

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৯, ২০:৫৩

নাটোরে যৌন প্রতারণার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তাররা হচ্ছেন- ইমরান আলী ওরফে বাবু এবং রেবেকা খাতুন।

বুধবার সন্ধ্যায় সিংড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার জামিল আকতারের নেতৃত্বে নাটোরের চাঁচকৈড় বাজারপাড়া হতে তাদের গ্রেপ্তার করা হয়।

সিংড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার জামিল আকতার জানান, যৌন প্রতারণার শিকার এমন একজন যুবক গুরুদাসপুর থানায় অভিযোগ করলে বিষয়টি নিয়ে তদন্তে নামে পুলিশ। তদন্তে দেখা যায়, অভিযুক্ত নারী মোবাইল ফোনে যুবকদের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এরপর সুকৌশলে তাদের ঘরে নিয়ে এসে আপত্তিকর অবস্থায় ছবি তুলে বিনিময়ে মোটা অংকের টাকা দাবি করে। ভুক্তভোগীরা বেশিরভাগ সময়ই সামাজিক মর্যাদা রক্ষার স্বার্থে অর্থ লেনদেন করে বিষয়টির সমাধান করেন ও গোপন রাখেন।

১৬ ডিসেম্বর রাতে একজন ভুক্তভোগী তার সাথে দেখা করতে গেলে আসামি ইমরান আলী ও সুরুজ আলী তাদের গৃহবন্দি করে। এরপর তাদের বিবস্ত্র অবস্থায় আপত্তিকর ছবি তুলতে বাধ্য করে। তাৎক্ষণিক ভুক্তভোগীর কাছে বিকাশের মাধ্যমে ১৫ হাজার টাকা হাতিয়েও নেয়। পরে আরো মোটা অংকের টাকা দাবি করে এবং আপত্তিকর ছবি ছড়িয়ে দেবে বলে ব্যাকমেইল করে। তথ্যপ্রযুক্তির সহযোগিতায় ও বিকাশের ট্রানজেকশন পর্যালোচনা করে আসামিদের পরিচয় নিশ্চিত করতে সক্ষম হয় পুলিশ। তথ্যানুযায়ী অভিযান পরিচালনা করে বুধবার সন্ধ্যায় ইমরানকে প্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্য মতে অভিযান পরিচালনা করে রেবেকা খাতুনকেও গ্রেপ্তার করা হয়।

সিংড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার জামিল আকতার আরো জানান, এরা একটা সঙ্ঘবদ্ধ প্রতারক চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন এর ৮ (১) ও ৮ (২) ধারায় মামলা করা হয়েছে। দুজনই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

(ঢাকাটাইমস/১৯ডিসেম্বর/এলএ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :