জামালপুরে সাংবাদিকের ওপর হামলায় প্রতিবাদ সভা

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২০ ডিসেম্বর ২০১৯, ১৬:১০ | প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০১৯, ১৫:৫৮

স্থানীয় ‘পল্লীকণ্ঠ প্রতিদিন’র সাংবাদিক শেলু আকন্দের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে হামলাকারী পৌর কাউন্সিলর রুনু খানসহ অভিযুক্তদের গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বৃহস্পতিবার রাতে জামালপুর প্রেসক্লাবে প্রতিবাদ সভা হয়েছে।

জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লুৎফর রহমানের সঞ্চালনায় প্রতিবাদ সভায় প্রেসক্লাবের সহসভাপতি দুলাল হোসাইন, সাংবাদিক মোস্তফা বাবুল, সুশান্ত কানু, জাহাঙ্গীর আলম, মোস্তফা মনজু, জাহিদ হাবিব, সুজিত রায়, শওকত জামান, আব্দুল আজিজ, আজিজুর রহমান চেধুরী ও হালিম দুলালসহ সাংবাদিকরা বক্তব্য দেন।

বক্তারা বলেন, ‘সন্ত্রাসী পৌর কাউন্সিলর রুনু খান ও তার সন্ত্রাসী বাহিনী একের পর এক সাংবাদিকদের ওপর হামলা করছে। সর্বশেষ রুনু খানের সন্ত্রাসী বাহিনীর হামলার শিকার সাংবাদিক মোস্তফা মনজুকে মারধরের ঘটনার মামলায় সাক্ষী সাংবাদিক শেলু আকন্দকে বুধবার রাতে পাইপ দিয়ে পিটিয়ে দু’পা ভেঙে দিয়েছে। অবিলম্বে সাংবাদিক শেলু আকন্দের ওপর হামলাকারী সন্ত্রাসী রুনু খানসহ সন্ত্রাসীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমুলক শাস্তি না দেয়া পর্যন্ত জামালপুরের সাংবাদিকদের আন্দোলন চালিয়ে যাওয়ার আহবান জানান বক্তারা।’

প্রতিবাদ সভা থেকে তিন দিনের কর্মসূচি ঘোষণাসহ রুনু খানকে পৌর কাউন্সিলরের পদ থেকে অব্যাহতি, ভেন্ডারের লাইসেন্স বাতিল, শহর আওয়ামী লীগের সদস্য পদ ও তার ছেলে রাকিব হাসান খানকে জেলা ছাত্রলীগের ধর্মবিষয়ক সম্পাদকের পদ থেকে অব্যাহতি এবং এই সন্ত্রাসী পরিবারকে জামালপুর থেকে বিতাড়িত করার আহ্বান জানানো হয়।

(ঢাকাটাইমস/২০ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :