মামলায় সাক্ষ্য দেয়ায় বৃদ্ধাকে গলাকেটে হত্যা

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০১৯, ২২:৩৪

নরসিংদী সদরের চরাঞ্চলে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষের ঘটনায় একটি মামলায় তদন্ত কর্মকর্তার কাছে সাক্ষ্য দেয়ায় এক বৃদ্ধাকে গলাকেটে হত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার নজরপুর ইউনিয়নের আলীপুরা গ্রামের মধ্যপাড়ায় এই হত্যার ঘটনা ঘটে।

নিহত ওই বৃদ্ধ নারীর নাম শহর বানু (৬০)। তিনি আলীপুরা গ্রামের মধ্যপাড়া এলাকার সিরাজুদ্দীনের স্ত্রী।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ৯ ডিসেম্বর ভোরে নজরপুরের আলীপুরায় আধিপত্য বিস্তারের ঘটনায় সংঘর্ষে পাঁচজন টেঁটাবিদ্ধসহ আটজন আহত হন। ওই ঘটনায় পরদিন নরসিংদী মডেল থানায় দুই পক্ষের দুজন বাদী হয়ে ২৪ জনকে আসামি করে দুটি মামলা করে। এর একটি মামলার তদন্ত করতে শুক্রবার বিকালে আলীপুরা গ্রামে যান নরসিংদী মডেল থানার উপপরিদর্শক রুহুল আমিন। এ সময় শহর বানু ওই গ্রামের কামাল মেম্বার নামে একজনের বিরুদ্ধে সাক্ষ্য দেন। এতে ক্ষুব্ধ হয়ে কামাল মেম্বারের পক্ষের ৭-৮ জন লোক পুলিশ চলে গেলে শহর বানুর বাড়িতে হামলা চালায়। এ সময় তার গলায় ও কপালে ক্ষুর দিয়ে আঘাত করা হয়। তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান জানান, আধিপত্য বিস্তারের জের ধরেই এই হত্যার ঘটনা ঘটেছে। ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২০ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :