দৌলতদিয়া-পাটুরিয়ায় পারাপারের অপেক্ষায় চার শতাধিক গাড়ি

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০১৯, ১১:৩৯

ঘন কুয়াশার কারণে চার ঘণ্টা বন্ধ থাকার পর দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফের ফেরি চলাচল শুরু হয়েছে। তবে ঘাটে পারাপারের অপেক্ষায় রয়েছে চার শতাধিক যানবাহন। কুয়াশার ঘনত্ব বেড়ে গেলে ফেরির মার্কিং বাতির আলো অস্পষ্ট হয়ে আসাতে দুর্ঘটনা এড়াতে শনিবার ভোর ৪টার দিকে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ করা হয়।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) দৌলতদিয়া সেক্টরের উপমহাব্যবস্থাপক (ডিজিএম) আব্দুল্লা রনি জানান, কুয়াশার ঘনত্ব বেড়ে গেলে ফেরির মার্কিং বাতির আলো অস্পষ্ট হয়ে আসাতে দুর্ঘটনা এড়াতে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে চার ঘণ্টা ফেরি চলাচল বন্ধ রাখা হয়। নদীতে কুয়াশা কিছুটা কমে যাওয়ায় পুনরায় ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে। ঘাট পারের জন্য অপেক্ষায় রয়েছে চার শতাধিক যানবাহন। ঘাটে পারাপারের জন্য ১৪টি ফেরি আছে। ঘণ্টাখানেকের ভেতর আটকে থাকা গাড়িগুলো পার করা হবে বলে জানান বিআইডব্লিউটিসির ওই কর্মকর্তা।

এদিকে পদ্মা পারের রাজবাড়ীতে গত তিন দিন ধরে প্রচণ্ড শৈত্যপ্রবাহ ও ঘন কুয়াশায় জেঁকে বসেছে শীত। দেখা মিলছে না সূর্যের আলোর। ফলে বিপাকে পড়েছে খেটে খাওয়া ও নিম্ন আয়ের মানুষেরা।

(ঢাকাটাইমস/২১ডিসেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :