জামালপুরে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০১৯, ১৬:৪৯

সাংবাদিক শেলু আকন্দের ওপর হামলাকারী পৌর কাউন্সিলর রুনু খানসহ সন্ত্রাসীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন পালন করেছে জামালপুরের কর্মরত সাংবাদিকরা। শনিবার সকালে শহরের দয়াময়ী চত্বরে জামালপুর প্রেসক্লাব এ মানববন্ধন পালিত হয়।

মানববন্ধনে সাংবাদিক শেলু আকন্দের ওপর নির্মমভাবে হামলার তীব্র নিন্দা জানান বক্তারা। জামালপুর পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর রুনু খান ও তার সন্ত্রাসী বাহিনী এর আগেও সাংবাদিকসহ সাধারণ মানুষের ওপর হামলা চালিয়ে আহত করে। অতিদ্রুত আসামিদের গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবি জানানো হয় মানববন্ধন থেকে।

এছাড়াও রুনু খানকে কাউন্সিলর পদ থেকে অব্যাহতি, তার ভেন্ডারের লাইসেন্স বাতিল ও তার ছেলে হামলাকারী রাকিব খানকে জেলা ছাত্রলীগের ধর্মবিষয়ক সম্পাদক পদ থেকে স্থায়ী বহিষ্কারের দাবি জানান বক্তারা। অন্যথায় কঠোর আন্দোলনে যাওয়ার হুঁশিয়ারি দেয়া হয় মানববন্ধন থেকে।

জামালপুর প্রেসক্লাবের সভাপিত হাফিজ রায়হানের সভাপতিত্বে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, সাংবাদিক মোস্তফা বাবুল, সাংবাদিক মোস্তফা মনজু, সাংবাদিক আনোয়ার হোসেন মিন্টু, পল্লীকন্ঠের সম্পাদক নূরুল হক জঙ্গী, সাংবাদিক শওকত জামান, সাংবাদিক সাযযাদ আনসারীসহ প্রেসক্লাবের নেতৃবৃন্দ এ মানববন্ধনে বক্তব্য দেন।

প্রসঙ্গত, ছয় মাস আগে পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিক মোস্তফা মনজুর উপর হামলা করে বেধড়ক মারধর করেছিল কাউন্সিলর রুনু খান, তার ছেলে রাকিব খান ও তার সহযোগীরা। এ ঘটনায় জামালপুর থানায় মামলা হয়েছিল। ওই মামলার ২নং সাক্ষী ছিল সাংবাদিক শেলু আকন্দ। সাংবাদিকের ওপর হামলার মামলায় সাক্ষী হওয়ায় ১৮ ডিসেম্বর রাত ১১টায় সাংবাদিক শেলু আকন্দ হামলার এই শিকার হন।

(ঢাকাটাইমস/২১ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :