যৌনকর্মী ও দুস্থদের শীতবস্ত্র দিলেন নুসরাত

প্রকাশ | ২৩ ডিসেম্বর ২০১৯, ১০:০০

বিনোদন ডেস্ক

জাঁকিয়ে পড়েছে শীত। অনেক দিন বাক্সবন্দি থাকার পর শীতপোশাকে সকলেই নিজেকে সাজাচ্ছেন।কিন্তু ফুটপাথ যাদের ঘরবাড়ি। সারাবছর যাদের সেখানেই কাটে। তাদের না আছে শীতের পর্যাপ্ত পোশাক, না কম্বল। তাদের কাছে এই শীত কিন্তু মোটেই উপভোগ্য নয়।

বড়দিন উপলক্ষে সেসব ফুটবাসীদের কাছে সান্তাক্লজ হয়ে উঠলেন কলকাতার অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান এবং তার স্বামী নিখিল জৈন। সম্প্রতি তারা ফুটপাথবাসীর হাতে তুলে দিলেন নতুন কম্বল। রাতের বেলা বেরিয়ে যত্ন করে সবার গায়ে কম্বল জড়িয়ে দিলেন নুসরাত। শুধু ফুটপাথবাসীরাই নন, নুসরাত কম্বল তুলে দেন যৌনকর্মীদের হাতেও।

নুসরাত তার ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করে লিখেন, ‘প্রতিটি উৎসবই হাসি আর আনন্দের। যৌনকর্মী বা ওদের নেই বলে এই উৎসবে কেউ মন খারাপ করে থাকবে তা হয় না। খুশি থাকা, আনন্দে থাকা সবার অধিকার।’

এর আগে দীপাবলিতে দুঃস্থদের মধ্যে পোশাক বিতরণ করতে দেখা গেছে নুসরাতকে। সেই উষ্ণতা বড়দিন উপলক্ষে সকলের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী।

কাজের দিক থেকে আগামী সপ্তাহেই মুক্তি পাবে নুসরাতের নতুন ছবি ‘অসুর’। এ ছবির নায়ক দুজন, জিৎ ও আবির চট্টোপাধ্যায়। বসিরহাট আসন থেকে তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর এটি নুসরাতের প্রথম ছবি।

ঢাকাটাইমস/২৩ডিসেম্বর/এএইচ