সাতক্ষীরায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই যুবক আটক

সাতক্ষীরা প্রতিনিধি
| আপডেট : ২৩ ডিসেম্বর ২০১৯, ১১:৫৭ | প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০১৯, ১১:৩৩

সাতক্ষীরায় এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে শুভ হোসেন ও অভি নামে দুই যুবককে আটক করেছে পুলিশ। রবিবার রাতে কলারোয়া থানার সামনে থেকে তাদের আটক করা হয়।

আটক শুভ হোসেন উপজেলা পৌর সদরের যুগিবাড়ি গ্রামের ফারুক হোসেনের ছেলে এবং অভি কলারোয়া পৌরসভার ঝিকরা গ্রামের আমানুল্লাহর ছেলে।

অন্যদিকে ধর্ষণের শিকার তরুণী কলারোয়া পৌরসভার উত্তর ঝিকরা গ্রামের বাসিন্দা ও কলারোয়া পাইলট স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী।

রবিবার সন্ধ্যায় তরুণীর বাবা কলারোয়া থানায় চারজনের নাম উল্লেখ করে মামলা করেন। মামলার বাকি দুই আসামি হলেন কলারোয়া পৌরসভার গদখালি গ্রামের মুনছুর আলীর ছেলে গালিব (৩৫) ও কলারোয়া পৌর সদরের আলতাফ হোসেনের ছেলে আল আমিন (১৯)।

মামলার বিবরণীতে বলা হয়, গত ২০ ডিসেম্বর ওই তরুণী কেনাকাটার জন্য কলারোয়া বাজারে যায়। কলারোয়া সরকারি কলেজের সামনে পৌছালে গালিব ও আল আমিন তাকে জোর করে এক ধরনের তরল পানীয় পান করায়। এরপর থেকেই তার শরীর ঝিমঝিম করতে থাকে।

বাজার থেকে বাড়ি ফেরার পর বমি বমি ভাব হলে তরুণী পান খাওয়ার জন্য স্থানীয় পানের দোকানে যায়। দোকান থেকে ফেরার পথে শুভ এবং অভি মোটরসাইকেলে করে তাকে জোরপূর্বক উঠিয়ে তৈলকাড়ার বিলের মধ্যে নিয়ে যায়। সেখানে শুভ তাকে ধর্ষণ করে খুন করতে চাইলে অভি তাতে বাঁধা দেয়। এরপর তাকে মাহমুদপুর মান্দার তলা ব্রিজের সামনে একটি বাগানে ফেলে যায়। পরে ওই তরুণীর মা ও আকাশ নামে এক যুবক তাকে উদ্ধার করে।

কলারোয়া থানার উপপরিদর্শক রাজ কিশোর পাল বলেন, ‘তরুণীর বাবা ধর্ষণের অভিযোগে এজাহার দাখিল করেছেন। সেটা পর্যবেক্ষণ করে রবিবার সন্ধ্যায় মামলার প্রধান দুই আসামিকে আটক করা হয়েছে।’

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনীর উল গিয়াস ঘটনা নিশ্চিত করেছেন।

ঢাকাটাইমস/২৩ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :