রোমে আ.লীগের মহান বিজয় দিবস উদযাপন

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০১৯, ২২:০৫

যথাযথ মর্যাদায় ৪৯তম মহান বিজয় দিবস উদযাপন করেছে ইতালি আওয়ামী লীগ। রাজধানী রোমের ফুড অফ রোমা রেস্টুরেন্টের হল রুমে আয়োজিত আলোচনা সভায় ইতালি আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রব ফকিরের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহেরের পরিচালনায় এ অনুষ্ঠান হয়।

এসময় বক্তব্য রাখেন- সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাবেক সহসভাপতি কেএম লোকমান হোসেন, ইতালি আ’লীগের সহসভাপতি জসিমউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আফতাব বেপারী, সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম প্রধান।

ইতালি আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির প্রধান নির্বাচন কমিশনার এএম লোকমান হোসেন বলেন, আওয়ামী লীগকে সুসংহত ও সুসংগঠিত রাখতে হলে বঙ্গবন্ধুর আদর্শের প্রকৃত সৈনিকদের পুনরায় দলের জন্য কাজ করতে হবে। আর নব্য আওয়ামী লীগারকে চিহ্নিত করে তাদের প্রতি সর্তক থাকতে হবে।

আফতাব বেপারী ও জসিম উদ্দিন বলেন, আগামী ২৯ মার্চ ইতালি আওয়ামী লীগের সম্মেলন যা এই সংগঠনকে নতুন উদ্যোমে চলার শক্তি দান করবে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ইতালি আওয়ামী লীগ সব সময় কাজ করে যাবে।

এসময় আরো বক্তব্য রাখেন ইতালি আওয়ামী লীগের সদস্য মুজিবুর সিকদার, সাখাওয়াত হোসেন সাকন, দুলাল শেখ, হুমায়ুন কবির, আব্দুর রশিদ শেখ, রোম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আল মাহমুদ রফিক ও রুবেল, ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ সংগঠনের সভাপতি মুজাহিদ হাসান রতনসহ অনেকে।

(ঢাকাটাইমস/২৩ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :