শীতের পোশাকেও মোহময়ী প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক
| আপডেট : ২৪ ডিসেম্বর ২০১৯, ১২:০৫ | প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০১৯, ১০:২২

পোশাক নির্বাচনে বরাবরই ভক্তদের চমকে দেন বলিউডের ফ্যাশন ডিভা প্রিয়াঙ্কা চোপড়া। সেটা মেট গালার রেড কার্পেটে ট্রেঞ্চ কোট হোক কিংবা শিয়ার ড্রেসে নিউইয়র্কের রাস্তায় অথবা খাঁটি ভারতীয় পোশাক, সব কিছুতেই তাক লাগিয়ে দেন দেশি গার্ল।

এবার প্রিয়াঙ্কা চমকে দিলেন শীতের পোশাকে। বড়দিন উপলক্ষে এই মুহূর্তে স্বামী নিক জোনাসের সঙ্গে নিউইয়র্কেই সময় কাটাচ্ছেন নায়িকা। সম্প্রতি নিকের সঙ্গে শহরের রাস্তায় হাঁটতে বেরিয়েছিলেন প্রিয়াঙ্কা। শীতের পোশাকেও তিনি মোহময়ী।

স্বামীর সঙ্গে ক্যাশুয়াল উইন্টার ডেটে পরার জন্যে বেছে নিয়েছিলেন ব্যাগি টার্টল নেক সোয়েটার এবং তার সঙ্গে ফিটেড ডেনিম। আর সোয়েটারের উপরে পরেছিলেন ন্যুড রঙের লং ওভারকোট। পা গলিয়ে নিলেন এই পোশাকের সঙ্গে মানানসই বেজ রঙের বুটে।

শুধু পোশাকই নয়, অ্যাক্সেসরির দিকেও থাকে প্রিয়াঙ্কার নজর। আর তাই তো পুরো লুকের গ্ল্যামার ফ্যাক্টর বাড়তে কানে পরেছিলেন হুপ ইয়াররিং এবং ওভারসাইজড শেডস। সঙ্গে ছিল বড় মাপের কালো লেদার ব্যাগ। সিল্কি চুল বেঁধে রেখেছিলেন টপ নটে।

অন্যদিকে নিক পরেছিলেন তার পছন্দের কালো রঙের পোশাক। কালো শার্ট ও কালো ডেনিমের সঙ্গে টিম আপ করেছিলেন স্লিভলেস কালো জ্যাকেট এবং কালো স্নিকার্স। চোখেও পরেছিলেন গাঢ় কালো রোদ চশমা।

ঢাকাটাইমস/২৪ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :