মাদারীপুরে ইয়াবাসহ কথিত সাংবাদিক আটক

প্রকাশ | ২৪ ডিসেম্বর ২০১৯, ১৮:০৬

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

মাদারীপুরের কালকিনিতে ইয়াবাসহ এমএ হাসান নামে কথিত এক সাংবাদিককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। তিনি মাদারীপুর থেকে প্রকাশিত একটি পত্রিকার সাংবাদিক পরিচয়পত্র দিয়ে কালকিনি প্রেসক্লাবের সদস্য হয়েছেন বলে জানা গেছে। এছাড়াও তিনি কয়ারিয়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য।

মঙ্গলবার দুপুরে মাদারীপুর গোয়েন্দা পুলিশের ওসি আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইয়াবাসহ তাকে আটক করা হয়েছে। কালকিনি থানায় তার নামে মাদক মামলা দায়ের করা হয়েছে। সেই মামলায় তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘ দিন থেকে সাংবাদিক পরিচয়ে এমএ হাসান মাদক ব্যবসা করে আসছিলেন। গত সোমবার গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুর গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে হাসানকে ৪২পিস ইয়াবাসহ আটক করে।

নাম প্রকাশে অনিচ্ছুক কালকিনির একাধিক সাংবাদিক জানান, এমএ হাসান সাংবাদিকতার আড়ালে মাদক ব্যবসা করতেন। জেলার একজন সাংবাদিক তাকে আশ্রয়-প্রশ্রয় দিয়ে অবৈধ কাজ করাতেন। ধারণা করা হচ্ছে তিনিও এই অবৈধকাজের ভাগ পেতেন। এমএ হাসানকে অধিকতর জিজ্ঞাসাবাদ করলে সব বের হয়ে আসছে।

এ ব্যাপারে কালকিনি প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম বলেন, এরকম সাংবাদিক কালকিনিতে আরো ১০০ আছে। এ সময় তিনি এসব নিয়ে নিউজ না করার অনুরোধ করেন।

ঢাকাটাইমস/২৪ডিসেম্বর/ইএস