জয়পুরহাটে বাসের ধাক্কায় প্রাণ গেল নারীর

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ ডিসেম্বর ২০১৯, ১৪:৪৯

জয়পুরহাট শহরের কেন্দ্রীয় ট্রাক টার্মিনাল এলাকায় বাসের ধাক্কায় বিউটি বেগম নামে এক নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন এক মোটরসাইকেল আরোহী। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে জয়পুরহাট-বগুড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বিউটি বেগম জয়পুরহাট সদর উপজেলার হানাইল গ্রামের আব্দুল লতিফের স্ত্রী। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহরিয়ার খান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, বিউটি বেগম জয়পুরহাট শহরের নিকটবর্তী তার গ্রাম থেকে প্রতিদিন শহরে গিয়ে বিভিন্ন বাসাবাড়িতে গৃহপরিচারিকা হিসেবে কাজ করে রাতে আবার নিজ বাড়িতে ফিরে আসেন। এভাবেই অভাবের সংসারে তার পরিবারের জীবন-জীবিকা চলত।

প্রতিদিনের মতো বুধবার সকালে জয়পুরহাট শহরে পায়ে হেঁটে যাওয়ার সময় প্রতিবেশী মোটরসাইকেল আরোহীর সঙ্গে বিউটির দেখা হয়। কাজে যেতে দেরি হয়েছে বলে দ্রুত শহরে যাওয়ার জন্য অনুরোধ করলে ওই মোটরসাইকেল আরোহী বিউটিকে বাইকে নিয়ে জয়পুরহাটের উদ্দেশে রওনা হন। জেলার ট্রাক টার্মিনাল এলাকায় আসার পর জয়পুরহাট থেকে বগুড়াগামী একটি বাস সামনের দিক থেকে বাইকটিকে ধাক্কা দিলে বিউটি রাস্তার উপরে পরে যান। পরে ওই বাসটি চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আহত হন মোটরসাইকেল আরোহী।

(ঢাকাটাইমস/২৫ডিসেম্বর/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :