রাজবাড়ীতে ১১ মামলার আসামি গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ ডিসেম্বর ২০১৯, ২১:২৫

রাজবাড়ীতে হত্যা, ডাকাতি, মাদক শিশু ও নারী নির্যাতন, সন্ত্রাস এবং মারামারিসহ ১১ মামলার আসামি মশিউর রহমান মিথুনকে মাদক ও চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে জেলা সদরের পাঁচুরিয়া ইউনিয়নের কাটাজানি এলাকায় সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার গুপ্ত মানিক চার্চ পরিদর্শন করে আসার পথে তিনজনের মধ্যে বাকবিতন্ডা করতে দেখে সন্দেহ হয়। সে সময় তিনি তার গাড়ি নিয়ে তাদের কাছে গেলে মিথুনকে দুটি মোটরসাইকেলসহ আটক করে এবং অপর দুজন পালিয়ে যায়। পরে মিথুনের কাছ থেকে ১০২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মিথুন রাজবাড়ী পৌরসভা এলাকার সজ্জনকান্দা হোসনাবাদ গ্রামের রহমত মোল্লার ছেলে। অপর দুজন সজ্জন কান্দার টাফলুর ছেলে পিয়াল এবং পাঁচুরিয়ার এরশাদের ছেলে আশিক। এ দুজনের নামে সদর থানায় মাদক মামলা করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তার মিথুনের নামে হত্যা, ডাকাতি, মাদক, সন্ত্রাস, শিশু ও নারী নির্যাতন এবং মারামারিসহ পূর্বের ৯টি মামলা রয়েছে।

বুধবার দুপুরে সদর থানায় মিথুনের নামে মাদক মামলা করা হয় এবং অপর দুজন আশিক ও পিয়ালের নামে মামলা করা হয়। এই তিনজনই সন্ত্রাস, মাদক, মারামারিসহ বিভিন্ন অসামাজিক কাজে নিয়োজিত বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/২৫ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :