সাতক্ষীরা ছাত্রলীগের বহিষ্কৃত সম্পাদক সাদিকসহ তিনজন রিমান্ডে

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০১৯, ১৮:৪০

অস্ত্র ও পর্ণোগ্রাফিসহ তিনটি মামলায় সাতক্ষীরা জেলা ছাত্রলীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিকসহ তিনজনের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১ এর হাকিম রেজওয়ানুজ্জামান এ রিমান্ড মঞ্জুর করেন। আদালত শুনানি শেষে অস্ত্র মামলায় দুই দিন এবং পর্ণোগ্রাফির দুটি মামলায় একদিন করে মোট চারদিনের রিমান্ড মঞ্জুর করেন তিনি।

সাদিক ছাড়াও অন্য দুই আসামিরা হলেন- কথিত সাংবাদিক আকাশ ইসলাম ও পিচ্চি রাসেল।

সাতক্ষীরা সদর থানায় দুজন জনপ্রতিনিধির দায়েরকৃত পর্ণোগ্রাফি আইনে দুটি মামলা ও ডিবি পুলিশের এসআই মনিরুল ইসলামের দায়েরকৃত একটি অস্ত্র মামলায় রিমান্ড শুনানির শেষে আদালত তাদের এই চার দিনের রিমান্ড মঞ্জুর করে।

প্রসঙ্গত, সাতক্ষীরার কালিগঞ্জে বিকাশের ২৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাদিকের দুই সহযোগী সাইফুল ও দ্বীপ গত ৩০ নভেম্বর পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হন। এ ঘটনায় সাদিকসহ তার সহযোগীদের বিরুদ্ধে সদর থানায় অস্ত্র আইনে মামলা হয়। এরপর সাতক্ষীরার দুই জনপ্রতিনিধির নারী দিয়ে ভিডিও ধারণ করে ব্ল্যাক মেইলিং করে মোটা অংকের টাকা আদায়ের অভিযোগে গত ১৫ ডিসেম্বর ওই দুজন প্রতিনিধি বাদী হয়ে সাবেক ছাত্রলীগ নেতা সাদিক, কথিত সাংবাদিক আকাশ ইসলাম, মনিসহ তার পাঁচ সহযোগীর বিরুদ্ধে পর্ণোগ্রাফি আইনে সদর থানায় দুটি মামলা করেন। এরপর গত ১৭ ডিসেম্বর রাতে ঢাকা থেকে সাদিক ও তার ব্ল্যাকমেইল কাজে ব্যবহৃত নারী সুমাইয়া শিমুকে গ্রেপ্তার করা হয়।

(ঢাকাটাইমস/২৬ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :