লন্ডনে বসে স্বপ্ন দেখলেও পূরণ হবে না: কৃষিমন্ত্রী

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ ডিসেম্বর ২০১৯, ১৮:৫০ | প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০১৯, ১৮:৪২

তারেক জিয়া লন্ডনে বসে স্বপ্ন দেখতে পারে, কিন্তু তা কখনই বাস্তবে রূপ নেবে না। দুর্নীতি করে বিদেশে বিলাসবহুল জীবনযাপন করলেও বাংলায় তার কখনই জায়গা হবে না বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ কমিউনিটি বেজড মেডিকেল কলেজের ২৫ বছরপূর্তি উপলক্ষে রজতজয়ন্তীর দুই দিনব্যাপী অনুষ্ঠানমালার উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, যারা জাতির জনক বঙ্গবন্ধুকে ছোট করে জিয়াউর রহমানকে স্বাধীনতার ঘোষক মানে তারা জাতির শত্রু। বাংলার মাটিতে স্বাধীনতাবিরোধী চক্র আর কখনই মাথা ছাড়া দিয়ে উঠতে পারবে না।

মন্ত্রী বলেন, যারা হরতালের নামে মানুষ পুড়িয়ে হত্যা করে, পাকবাহিনীর সাথে আঁতাত করে দেশকে ধ্বংস করতে চায়- তারা কখনও বাংলাদেশের মঙ্গল চায় না। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। এখানে সন্ত্রাস জঙ্গিবাদের কোন জায়গা নেই। শেখ হাসিনা সরকার চিরতরে তা বন্ধ করতে সক্ষম হয়েছে বলেও জানান কৃষিমন্ত্রী।

এছাড়াও আলোচনা সভায় বাংলাদেশ কমিউনিটি বেজড মেডিকেল কলেজের অধ্যক্ষ মির্জা মানজুরুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন- সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, স্বাচিপের মহাসচিব ডা. এমএ আজিজ, জেলা প্রশাসক মিজানুর রহমান প্রমুখ।

(ঢাকাটাইমস/২৯ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :