সুনামগঞ্জ-পঞ্চঘর আমার কাছে সমান: পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০১৯, ২১:৫৮

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, জাতীয় উন্নয়নে সুনামগঞ্জ তার ন্যায্যতা ফিরে পাবে। সুনামগঞ্জ-মোহনগঞ্জ সড়ক ও রেললাইন হবে। আগামী সোমবারের বৈঠকে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিল অনুমোদন হবে। আমি আঞ্চলিকতায় বিশ্বাস করি না।

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর আয়োজিত নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থা উন্নয়ন প্রকল্পের আওতায় পাথারিয়া ও পূর্ব পাগলা ইউনিয়নে তিন হাজার হতদরিদ্র পরিবারের মাঝে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় ৭০০ গভীর নলকূপ ও ৪০০ পরিবারের মাঝে অপসেট টুইন-পিট ল্যাট্রিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান।

পরিকল্পনামন্ত্রী বলেন, আমি সুনামগঞ্জের বাসিন্দা হলেও সুনামগঞ্জ-পঞ্চঘর আমার কাছে সমান। তবে সারাদেশের ন্যায় সুনামগঞ্জে শেখ হাসিনার সরকার বিশেষ উন্নয়ন করছে।

তিনি বলেন, সাংবাদিকদেরও দেশগঠনের কাজে অংশ নেওয়ার সুযোগ আছে। আপনাদের সব কিছুর ঊর্ধ্বে উঠে বস্তুনিষ্ঠ ও পজেটিভ সাংবাদিকতা করতে হবে। সাংবাদিকদের পেশাগত উন্নয়ন, নিরাপত্তা ঝুঁকি কমানোর পাশাপাশি তাদের অধিকার নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সাংবাদিকদের মানোন্নয়নে কাজ করছেন। সাংবাদিকদের কল্যাণ তহবিল গঠন করে তিনি সহযোগিতা দিয়ে যাচ্ছেন।

বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, অতিরিক্ত পুলিশ সুপার (ইন সার্ভিস ট্রেনিং সেন্টার) হায়াতুন নবী।

সভাপতিত্ব করেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী।

পরে দুপুরে সুনামগঞ্জ শহরের পৌর মার্কেটে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কার্যালয় উদ্বোধন করে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

(ঢাকাটাইমস/২৬ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :