বঙ্গোপসাগরে ট্রলার ডুবে নিখোঁজ ১০

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০১৯, ১৭:৩৪

কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়ী ইউনিয়নের পশ্চিম দিকে গভীর বঙ্গোপসাগরে একটি ফিশিং ট্রলার ডুবে ১০ জন নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার সকালে কক্সবাজার থেকে ৩০ মাইল পশ্চিমে গভীর সমুদ্রে ‘এফভি রাঙ্গাচোক্কা’ নামের ওই ফিশিং ট্রলারটি ডুবে যায় বলে জানান বাংলাদেশ কোস্টগার্ড পূর্ব জোনের স্টাফ কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার মো. সাইফুল ইসলাম। তিনি বলেন, “ট্রলারটিতে ২৩ জন মাঝিমাল্লা ছিল। বেলা ১২টার দিকে একজনের লাশ ও ১২ জনকে জীবিত উদ্ধার করা হয়। এখনও দশজন নিখোঁজ রয়েছেন।”

এলএনজি বাহী জাহাজ ও ‘সি পাওয়ার-১’ নামের একটি ফিশিং জাহাজ ওই ১২ জনকে উদ্ধার করে। নিখোঁজদের উদ্ধারে অভিযানে চালাচ্ছে নৌ-বাহিনীর জাহাজ অপরাজেয় ও কোস্টগার্ডের জাহাজ সৈয়দ নজরুল।

কোস্টগার্ডের জাহাজ সৈয়দ নজরুল একজনের মরদেহ উদ্ধার করেছে বলে জানান কোস্টগার্ড পূর্বজোনের স্টাফ অফিসার (অপারেশন্স) লেফটেন্যান্ট কমান্ডার মো. সাইফুল ইসলাম।

তিনি বলেন, উদ্ধার হওয়া একজনের মরদেহ কোস্টগার্ড হেফাজতে রয়েছে। নিখোঁজ বাকি ১০ জনকে উদ্ধারে অভিযান চলছে। মহেশখালীতে দায়িত্বরত কোস্টগার্ডের স্টেশন অফিসার ট্রলার ডুবির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ঢাকাটাইমস/২৭ডিসেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :