মাগুরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১১৬ বছর পূর্তি উদযাপন

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০১৯, ২০:২৭

মাগুরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১১৬ বছর পূর্তি উদযাপন করা হয়েছে। শুক্রবার সকালে বিদ্যালয় ক্যাম্পাসে জাতীয় সংগীত ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর। এ উপলক্ষে বিদ্যালয় চত্বরে বর্তমান ও প্রাক্তন ছাত্রীদের পুনর্মিলনী হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমির রেক্টর ও অত্র প্রতিষ্ঠানের প্রাক্তন ছাত্রী কাজী রওশন আক্তার, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নির্মল কুমার জোয়ার্দার, পুনর্মিলনী উদযাপন কমিটির আহবায়ক অ্যাডভোকেট শাহিনা আক্তার ডেইলী ও অদিতি রহমান তৃষ্ণা।

পরে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে। পুনর্মিলনীতে দুই হাজারের বেশি বর্তমান ও প্রাক্তন ছাত্রী অংশ নেন। এছাড়া দেশ বিদেশে বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রাক্তন ছাত্রীদের স্মৃতি চারণে মুখর হয়ে ওঠে স্কুল ক্যাম্পাস। পরে বিকালে সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশের বরেণ্য শিল্পীরা সংগীত পরিবেশন করেন।

ঢাকাটাইমস/২৭ডিসেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :