অস্ট্রিয়া আ.লীগের বিজয় দিবস উদযাপন

অস্ট্রিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ ডিসেম্বর ২০১৯, ০০:২৪ | প্রকাশিত : ২৮ ডিসেম্বর ২০১৯, ০০:১৭

বাংলাদেশের ৪৯তম মহান বিজয় দিবস উদযাপন করেছে আওয়ামী লীগ অস্ট্রিয়া শাখা। এ উপলক্ষে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আওয়ামী লীগ অস্ট্রিয়ার সাধারণ সম্পাদক রানা বখতিয়ারের সঞ্চালনায় এবং সভাপতি জান্নাতুল ফরহাদের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন সাবেক সভাপতি প্রয়াত শাহ মোহাম্মদ ফরহাদের একমাত্র কন্যা ফারজানা ফরহাদ।

এছাড়া বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা এবং সিনিয়র আওয়ামী লীগ নেতা মজনু আজাদ,জনাব ওয়াহাব, কামাল, রেমী আজাদ, হাসান মাহমুদ মিজান, যুবলীগ নেতা মিয়া বাবু, যুবলীগ নেতা জহিরুল হাকিম। প্রবাসী বাংলাদেশিরা ছাড়াও অনুষ্ঠানে অস্ট্রিয়ার তরুন বাংলাদেশি প্রজন্ম অংশগ্রহণ করেন।

বাংলাদেশের জাতীয় সংগীত এবং মহান মুক্তিযুদ্ধে নিহত শহীদদের এক মিনিটি নিরবতা পালনের মাধ্যমে আলোচনা সভা শুরু করা হয়। আলোচনা সভায় বক্তারা জাতির জনক বংগবন্ধু শেখ মুজিবর রহমানের স্মৃতিচারণ করেন এবং অস্ট্রিয়ার তরুন বাংলাদেশী প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরার আহবান জানান। আলোচনা সভা শেষে সবাই কেক কেটে ৪৯তম বিজয় দিবস উদযাপন করা হয়। পরে সাংস্কৃতিক সম্পাদক সানামের সঞ্চালনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঢাকাটাইমস/২৮ডিসেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :