গুঞ্জন পাত্তা দেন না দীপিকা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৮ ডিসেম্বর ২০১৯, ১৫:০১

গত বছরের ১৫ নভেম্বর বলিউড সুপারস্টার রণবীর সিংকে ভালোবেসে বিয়ে করেন ইন্ডাস্ট্রির সবচেয়ে দামি নায়িকা দীপিকা পাড়–কোন। ইতালির কোমো লেকের ধারে বিরাট এক প্রাসাদে বসেছিল দুই তারকার বিয়ের আসর। বিয়ের পর থেকে এ পর্যন্ত কয়েকবার দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়েছে। কিন্তু পরবর্তীতে তার কোনোটারই সত্যতা পাওয়া যায়নি।

কিছুদিন আগে নায়িকা শেষ করেছেন ‘ছপাক’ নামে একটি ছবির কাজ। আগামী বছরের ১০ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি। আপাতত সেই ছবির প্রচারের কাজে তুমুল ব্যস্ত দীপিকা। তারই অংশ হিসেবে সম্প্রতি টাইমস অব ইন্ডিয়াকে একটি সাক্ষাৎকার দেন অভিনেত্রী। সেখানে তার কাছে জানতে চাওয়া হয়, বার বার এমন প্রেগনেন্সির গুজব রটার ব্যাপারে তার মন্তব্য কী।

এই প্রশ্নের জবাবে অকপট দীপিকা বলেন, ‘আমি এসব গুঞ্জনকে কখনোই পাত্তা দিই না। এসব আর এখন আমাকে ছুঁতে পারে না। কারণ আসল জিনিসটা আমি ছাড়া আর কেউ জানে না। এসব গুজবে কোনও দিন খুব খারাপ লাগে, কখনও আবার কিছুই মনে হয় না। কেরিয়ারের শুরু থেকেই তো আমাকে নিয়ে নানা ধরনের গুজব তৈরি হয়েছে। সেগুলো আদতে কোনোটাই সত্যি নয়।’

দীপিকার কথাতেই স্পষ্ট, গুজব নিয়ে না ভেবে তিনি বর্তমানে তার মুক্তি প্রতিক্ষীত ‘ছপাক’ নিয়েই বেশি ভাবছেন। ছবিটি পরিচালনা করেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত নির্মাতা মেঘনা গুলজার। রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পর এটি দীপিকার প্রথম ছবি। এখানে তাকে দেখা যাবে বাস্তবের অ্যাসিড আক্রান্ত তরুণী লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে। যাকে ১৫ বছর বয়সে এসিডে ঝলসে দেয়া হয়েছিল।

ঢাকাটাইমস/২৮ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :