চট্টগ্রামে আসামিকে অপহরণ করে হত্যার চেষ্টা

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ ডিসেম্বর ২০১৯, ১৮:০০

চট্টগ্রামের রাংগুনিয়া উপজেলার চিহ্নিত সন্ত্রাসী আয়ুবকে হত্যা মামলার আসামি ওয়াকিল তালুকদারকে অপহরণের পর হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

পর্যটন টহল পুলিশের একটি দল তাকে উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।

রাংগুনিয়া থানা সূত্রে জানা যায়, ওয়াকিল কুখ্যাত সন্ত্রাসী আয়ুব বাহিনীর প্রধান আয়ুব হত্যাকাণ্ডের পরোয়ানাভুক্ত আসামি।

আসামির ছোট ভাই বলেন, গত ২৫ ডিসেম্বর আমার বোনের অসুস্থতার খবর পেয়ে বড় ভাই ওয়াকিল রাঙামাটির পর্যটন এলাকায় বোনের বাসায় যাচ্ছিলেন। পথে একটি সন্ত্রাসী বাহিনী পূর্ব পরিকল্পনা করে ওৎ পেতে থাকে। সন্ত্রাসীরা ওয়াকিলকে ধরে জংগলে নিয়ে যেতে চাইলে ওয়াকিল বাঁচার জন্য চিৎকার করেন। এ সময় স্থানীয় পর্যটন এলাকার টহল পুলিশের সহায়তায় জানে বেঁচে যান। পরে সন্ত্রাসী আয়ুবের হত্যা মামলার আসামি বলে রাংগুনিয়া থানা পুলিশের নিকট হস্তান্তর করে পর্যটন টহল পুলিশ।

অভিযুক্ত ওয়াকিলের ছোট ভাই মাস্টার ফরিদ বলেন,  আইয়ুব বাহিনী ১৯৯১ সালের ১০ নভেম্বর আমার বাবা মুক্তিযোদ্ধা আবদুস সোবহানকে অপহরণ করে লাশ গুম করে। ১০ দিন পরে পুলিশের সহযোগিতায় বাবার গলিত লাশ উদ্ধার করা হয়।

এ সন্ত্রাসীরা তার বাবা মুক্তিযদ্ধা সোবহান হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামি বলে জানান তিনি। 

তিনি আরো জানান, ১৯৯১ সালের ১৭ মার্চ তার দুই সহোদর কবির আহমদ ও ছবুর আহমদকে খেজুর কাঁটা দিয়ে চোখ তুলে চোখে এসিড নিক্ষেপ করে আইয়ুব বাহিনী।

ঢাকাটাইমস/২৮ডিসেম্বর/ইএস

 

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :