দৌলতপুরে জমি নিয়ে দু-পক্ষের সংঘর্ষে আহত ১০

দৌলতপুর (কুষ্টিয়া) সংবাদদাতা
 | প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০১৯, ১৭:৪৬

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার ময়রামপুর গ্রামে জমি নিয়ে দু-পক্ষের সংঘর্ষে অন্তত ১০জন আহত হয়েছেন। এদের মধ্যে দুই জনকে আশংকাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ চারজনকে আটক করেছে।

দৌলতপুর থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দৌলতপুর সীমান্তবর্তী প্রাগপুর ইউপির ময়রামপুর গ্রামের মালেক ও পলাশ এর মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। রবিবার সকাল ৭ টার দিকে মালেকের লোকজন জোর করে ওই জমিতে থাকা বাঁশ কাটতে যায়। এ সময় পলাশের লোকজন বাঁশ কাটতে বাধা দিলে দু-পক্ষের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে দু-পক্ষের মধ্যে ধাওয়া-পালটা ধাওয়া ও ধারালো অস্ত্র,লাঠি ও রড দিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে বেধে যায়। সংঘর্ষে আ. মালেক(৫৫), রফিক (৫২), কালু (৪৫), পলাশ (৩৫), হিমেল (২৫), আ. কাদেও (৩২) টুটুল (২৮) সহ অন্তত ১০ জন আহত।

এদের মধ্যে আ. মালেক ও রফিককে আশংকাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ডা. নজরুল ইসলাম ও আ. সাত্তারসহ চারজনকে আটক করেছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দৌলতপুর থানার ইনচার্জ আরিফুর রহমান জানান, সংঘর্ষে দুজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের কুষ্টিয়া হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ এ ঘটনায় জড়িত চারজনকে আটক করেছে।

ঢাকাটাইমস/২৯ডিসেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :