ঢাকা টাইমস সম্পাদকের বাবার মৃত্যুতে হবিগঞ্জ প্রেসক্লাবের শোক

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০১৯, ২০:৪৯

দৈনিক ‘ঢাকা টাইমস’ ও সাপ্তাহিক ‘এই সময়’ সম্পাদক আরিফুর রহমান দোলনের বাবা এএফএম ওবায়দুর রহমানের মৃত্যুতে শোক জানিয়েছে হবিগঞ্জ প্রেসক্লাব। সোমবার বিকালে হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হারুনুর রশিদ চৌধুরী ও সাধারণ সম্পাদক সৈয়দ এখলাছুর রহমান খোকন এক বার্তায় এই শোক প্রকাশ করেন।

সাংবাদিক নেতারা শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

এছাড়াও শোক প্রকাশ করেছেন- হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমান, সাবেক সভাপতি মোহাম্মদ নাহিজ, সাবেক সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, নির্মল ভট্টাচার্য্য রিংকু, শাহ ফখরুজ্জামান, টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি সায়েদুজ্জান জাহির, সাবেক সাধারণ সম্পাদক শ্রীকান্ত গোপ, প্রেসক্লাব সদস্য শফিকুল আলম চৌধুরী, আব্দুল হালীম, পাবেল খান চৌধুরী, ফয়সল চৌধুরী, টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক ছানু মিয়া, বর্তমান সাধারণ সম্পাদক এসএম সুরুজ আলী, আনিসুজ্জামান চৌধুরী রতন, আজহারুল ইসলাম মুরাদ, সহিবুর রহমান, সাইফুর রহমান তারেক, এএম শাহ আলমসহ হবিগঞ্জে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীরা।

প্রসঙ্গত, ঢাকা টাইমস সম্পাদকের বাবা সোমবার ভোর সাড়ে ছয়টার দিকে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার কামারগ্রামের নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হন। পরে আলফাডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, এক পুত্র ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

(ঢাকাটাইমস/৩০ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :