স্ত্রীকে ‘ধর্ষকদের’ হাতে তুলে দিলো স্বামী

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ ডিসেম্বর ২০১৯, ২১:৫৪ | প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০১৯, ২১:৩৩

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে স্ত্রীকে গভীর রাতে আট ধর্ষকের হাতে তুলে দেন স্বামী। পরে ওই গৃহবধূর ওপর চলে রাতভর পাশবিক নির্যাতন। এ ঘটনায় ওই গৃহবধূ থানায় মামলা করেছেন।

মাজারে গানের আসর থেকে অনুষ্ঠান দেখিয়ে স্বামী রতন তার স্ত্রীকে বাড়ি না নিয়ে অন্ধকার রাতে একটি নির্জন বাড়িতে নিয়ে যায়। সেখানে আগে থেকেই অপেক্ষমান ছিল আটজন। তারা সবাই আগুন জ্বেলে শীত নিবারণের চেষ্টা করছিল। নির্জন বাড়িটিতে নিয়ে স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দেন রতন। এরপর রাতভর পাশবিক নির্যাতন চালানো হয় গৃহবধূর ওপর।

অভিযুক্ত স্বামী রতন মিয়া উপজেলার সরিষা ইউনিয়নের এনায়েতনগর গ্রামের মকবুল হোসেনের ছেলে। তিনি স্থানীয় গ্রাম পুলিশের সদস্য।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, শনিবার বিকালে রতন মিয়ার সঙ্গে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসের পেছনে বাসায় গৃহপরিচারিকার কাজ খুঁজতে যান ওই গৃহবধূ। কাজ না পেয়ে স্বামীর সঙ্গে বাড়ি ফিরে যাওয়ার জন্য ভাড়ায়চালিত মোটরসাইকেল দিয়ে জাটিয়া ইউনিয়নের শিমুলতলী মোড়ে নিয়ে যায়। বাড়িতে না গিয়ে গৃহবধূকে তার স্বামী রতন শিবপুর এলাকায় দরগায় গান শুনতে নিয়ে যায়। গান শুনে রাত ১১টার দিকে হেঁটে বাড়িতে নিয়ে যাওয়ার জন্য তারা রওনা হয়। দ্রুত বাড়ি পৌঁছা যাবে- এ কথা বলে রাস্তা দিয়ে না গিয়ে ক্ষেতের মাঝখান দিয়ে নিয়ে যাওয়া হয়। এরপর জাটিয়া ইউনিয়নের চরপাড়া গ্রামের বাবু মিয়ার একটি পরিত্যক্ত বাড়িতে স্ত্রীকে নিয়ে যায় রতন। সেখানে গিয়ে স্ত্রীকে মারধর শুরু করে। পরে সেখানে অপেক্ষমান আট সদস্যের হাতে তুলে দেয় স্ত্রী তুলে দেয় রতন। ভোরে গণধর্ষণের শিকার গৃহবধূ থানায় গিয়ে হাজির হন। পুলিশ তাৎক্ষণিক অভিযান শুরু করে। রবিবার বিকালে আটক করা হয় প্রধান অভিযুক্ত স্বামী রতনকে। আটক করা হয় সরিষা ইউনিয়নের লংগাইল গ্রামের আবদুস সোবহানের ছেলে অভিযুক্ত নজরুল ইসলামকেও।

ঈশ্বরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন বলেন, এটি একটি জঘন্যতম ঘটনা। স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দেয় স্বামী। গণধর্ষণের ঘটনার এমন খবর পেয়ে স্বামী রতন মিয়াসহ নজরুল ইসলাম নামে আরেকজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশ সাঁড়াশি অভিযান অব্যাহত রেখেছে।

(ঢাকাটাইমস/৩০ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :