ক্যারাম খেলা নিয়ে সংঘর্ষ, যুবক নিহত

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০১৯, ১৭:০০

বাগেরহাটের ক্যারাম খেলা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে শহীদ শেখ নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে জেলার চিতলমারী উপজেলার বড়বাড়িয়া চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শহীদ শেখ এই গ্রামেরই ফজলুল শেখের ছেলে। এসময় নিহতের ছোট ভাই সাহিদ শেখও গুরুতর আহত হন। গুরুতর আহত সাহিদ শেখকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত শহীদ শেখের মরদেহ পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। হামলাকারীরা পালিয়ে যাওয়ায় পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন, গত রবিবার রাতে ক্যারাম খেলাকে কেন্দ্র করে দিনমজুর শহীদ শেখের সাথে একই গ্রামের কয়েকজনের বিরোধ হয়। এই বিরোধের জেরে তারা শহীদের ক্যারাম বোর্ডটি ভেঙে ফেলে চলে যায়।

তারপর মঙ্গলবার দুপুরে শহীদ ও তার লোকজন প্রতিপক্ষদের কাছে তা শুনতে গেলে উভয়পক্ষের মধ্যে তর্কাতর্কি শুরু হয়। এক পর্যায়ে দুই পক্ষ লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রতিপক্ষের আঘাতে শহীদ ও তার ভাই সাহিদ গুরুতর আহত হন। পরে তাদের চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শহীদকে মৃত ঘোষণা করেন। আর আহত সাহিদকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

(ঢাকাটাইমস/৩১ডিসেম্বর/পিএল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :