সরকার নির্ধারিত দামে ওষুধ বিক্রয়ে ব্রাহ্মণবাড়িয়ায় র‌্যালি

প্রকাশ | ৩১ ডিসেম্বর ২০১৯, ১৮:২৭

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস

ব্রাহ্মণবাড়িয়ায় জনস্বাস্থ্য রক্ষায় নকল, ভেজালবিরোধী ও সরকার নির্ধারিত দামে ওষুধ বিক্রয়ে র‌্যালি ও আলোচনা সভা হয়েছে। মঙ্গলবার এই আয়োজন করে কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট সমিতি।

বেলা সাড়ে ১১টার দিকে জেলা শহরের সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গন থেকে র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনের সরোদ মঞ্চে গিয়ে শেষ হয়। পরে আলোচনা সভার আয়োজন করা হয়।

সমিতির সভাপতি জহিরুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু কাউসারের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা সিভিল সার্জন ডা. শাহ আলম।

অনুষ্ঠান উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া কলেজ হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি ডা. আবু সাঈদ।

অন্যদের মধ্যে ছিলেন ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শওকত হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আহমেদ হোসেন, সহ-সভাপতি মোবারক আলী চৌধুরী, কসবা কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট সমিতির সভাপতি আব্দুল খালেক ও জেলার জনপ্রিয় ফার্মেসির স্বত্ত্বাধিকারী কাঞ্চন পাল প্রমুখ।

এছাড়াও জেলার বিভিন্ন উপজেলার কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকরা বক্তব্য রাখেন। সমিতির প্রায় চার শতাধিক লোক অংশগ্রহণ করেন।

(ঢাকাটাইমস/৩১ডিসেম্বর/কেএম/এলএ)