ফায়ারওয়ার্ক দিয়ে বছর শুরু করলাম: হার্দিক

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জানুয়ারি ২০২০, ১৭:৩১

জল্পনাটা চলছিল গত বছরের মাঝামাঝি থেকে। নতুন বছরের শুরুতেই সেই জল্পনায় জল ঢাললেন ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। বলি অভিনেত্রী নাতাসা স্ট্যানকোভিচের সঙ্গে ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। যা সঙ্গে সঙ্গে সাড়া ফেলেছে নেটদুনিয়ায়। মাত্র ১৫ ঘণ্টায় প্রায় সাড়ে ১১ লক্ষ লাইক পড়েছে ছবিটিতে।

গত সেপ্টেম্বরে চোট পাওয়ার পর এখনও বাইশ গজে ফিরতে পারেননি হার্দিক পান্ডিয়া। ২৬ বছর বয়সি অলরাউন্ডার এখন মাঠে ফেরার অপেক্ষায় রয়েছেন। কোমরের নীচের অংশে চোটের জন্য দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলতে পারেননি তিনি। এরপর বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের সদ্য সমাপ্ত সিরিজেও মাঠের বাইরে থাকতে বাধ্য হন ক্রুনালের ভাই।

মনে করা হচ্ছে, নতুন বছরের গোড়ায় নাতাসার সঙ্গে সম্পর্কের কথাই স্বীকার করলেন তিনি। নাতাসার সঙ্গে ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘ফায়ারওয়ার্ক দিয়ে নতুন বছর শুরু করলাম।’

২০১৬ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর তিন ফরম্যাটেই হার্দিক দলের কাছে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছেন। ইংল্যান্ডে কয়েক মাস আগে হওয়া ৫০ ওভারের বিশ্বকাপে ব্যাটে-বলে, দুই বিভাগেই নজর কেড়েছিলেন তিনি। এই বছরের অক্টোবরে অস্ট্রেলিয়ায় বসছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। সেখানে হার্দিক ব্যাটে-বলে দলের বড় ভরসা হয়ে উঠবেন বলে মনে করা হচ্ছে। তবে তার আগে দ্রুত মাঠে ফিরতে হবে তাঁকে।

বলিউডে নাতাসা অবশ্য কাটিয়ে ফেলেছেন বছর ছয়েক। তবে এখনও সে ভাবে পায়ের নীচের মাটি শক্ত করতে পারেননি তিনি। বলিউডে কয়েকটি ফিল্মে ক্যামিও পারফরম্যান্স ছাড়াও তাঁকে দেখা গিয়েছে ‘বিগ বস’ এবং ‘নাচ বলিয়ে’-এর মতো রিয়েলিটি শোতেও।

(ঢাকাটাইমস/১ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :