হবিগঞ্জ প্রেসক্লাবের নতুন কমিটি

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ জানুয়ারি ২০২০, ১৯:৫২ | প্রকাশিত : ০১ জানুয়ারি ২০২০, ১৯:৪২

হবিগঞ্জ প্রেসক্লাবের-২০১৯ মেয়াদের বার্ষিক সাধারণ সভা এবং ২০২০ ও ২০২১ মেয়াদের দুই বছরের দুটি নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গত মঙ্গলবার দুপুরে ক্লাব মিলনায়তনে প্রেসক্লাব সভাপতি হারুনুর রশিদ চৌধুরীর সভাপতিত্বে সভায় সাধারণ সম্পাদকের রিপোর্ট পেশ করেন সাধারণ সম্পাদক সৈয়দ এখলাছুর রহমান খোকন।

সভা শেষে প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচনের জন্য গঠিত প্রধান নির্বাচন কমিশনার শহীদ উদ্দিন চৌধুরী ও নির্বাচন কমিশনার শাবান মিয়া সমঝোতার ভিত্তিতে ২০২০ ও ২০২১ সালের দুই মেয়াদের জন্য দুটি নির্বাহী কমিটি গঠনের প্রস্তাব করেন। নির্বাচন কমিশনের পক্ষে ক্লাবের আজীবন সদস্য, হবিগঞ্জ-৩ আসনের সাংসদ আবু জাহির দুই বছরের দুটি নির্বাহী কমিটি ঘোষণা করেন।

২০২০ সালের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ হলেন- সভাপতি ইসমাইল হোসেন, সহসভাপতি আব্দুল মঈন চৌধুরী টিপু, সাধারণ সম্পাদক সায়েদুজ্জামান জাহির, সহ-সাধারণ সম্পাদক শ্রীকান্ত গোপ, কোষাধ্যক্ষ শরীফ চৌধুরী, দপ্তর ও প্রকাশনা সম্পাদক এসএম সুরুজ আলী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নুর উদ্দিন। কার্যনির্বাহী সদস্যরা হলেন- মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, মোহাম্মদ নাহিজ, ফজলুর রহমান, শোয়েব চৌধুরী, গোলাম মোস্তফা রফিক, রাশেদ আহমদ খান, আলমগীর খান সাদেক, আবু হাসিব খান চৌধুরী পাবেল, পদাধিকারবলে সদস্য বিদায়ী কমিটির সভাপতি হারুনুর রশিদ চৌধুরী ও সাধারণ সম্পাদক সৈয়দ এখলাছুর রহমান খোকন।

২০২১ মেয়াদের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ হলেন- সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সহসভাপতি নির্মল ভট্টাচার্য্য রিংকু, সাধারণ সম্পাদক চৌধুরী মাসুদ আলী ফরহাদ, সহ-সাধারণ সম্পাদক শাকিল চৌধুরী, কোষাধ্যক্ষ ফয়সল চৌধুরী, দপ্তর ও প্রকাশনা সম্পাদক আশরাফুল ইসলাম কহিনুর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মঈন উদ্দিন আহমেদ। সদস্যরা হলেন- শামীম আহছান, রুহুল হাসান শরীফ, শফিকুল আলম চৌধুরী, রাসেল চৌধুরী, প্রদীপ দাশ সাগর, ছানু মিয়া, আব্দুল হালীম, ফজলে রাব্বী রাসেল, পদাধিকার বলে সদস্য ২০২০ মেয়াদের বিদায়ী সভাপতি ইসমাইল হোসেন ও সাধারণ সম্পাদক সায়েদুজ্জামান জাহির।

(ঢাকাটাইমস/১জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :