‘দুই সিটির নির্বাচন নিয়ে বিএনপি মিথ্যাচার করছে’

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জানুয়ারি ২০২০, ২১:০০

ঢাকার দুই সিটি নির্বাচন নিয়ে বিএনপি মিথ্যাচার করছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান। তিনি বুধবার সকাল ১০টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিজড়িত বিদ্যাপীঠ ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ে মুজিব বর্ষবরণ অনুষ্ঠানে একথা বলেন।

শাজাহান খান বলেন, ‘বিএনপি এখন একঘরে হয়ে গেছে। তারা যে কোন নির্বাচন হলে বলে, নির্বাচন সুষ্ঠু হওয়া সম্ভব নয়। অথচ পরে যখন তাদের সদস্যরা নির্বাচিত হয়, তখন তাদের কথা থাকে না। এখন ঢাকার দুই সিটি নির্বাচন নিয়ে মিথ্যা ও বানেয়াট কথাবার্তা বলছেন। যা এদেশে মানুষ বোঝে।’

শাজাহান খান এসময় দাবি করে আরো বলেন, ‘এবারের সিটি নির্বাচন সুষ্ঠু ও অবাধ হবে। মানুষ তাদের ভোট সঠিকভাবেই দিতে পারবে। তবে বিএনপি মুক্তিযুদ্ধের চেতনায় না থাকায় তাদের মানুষ প্রত্যাখ্যান করবে।’

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিজড়িত বিদ্যাপীঠ ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ে মুজিববর্ষ উপযাপন উপলক্ষে সকাল ১০টার দিকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়। পরে মুজিব বর্ষবরণ র‌্যালি, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান হয়।

সভায় সভাপতিত্ব করেন ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ নুুরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন- জেলা প্রশাসক ওয়াহিদুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, সদর উপজেলা চেয়ারম্যান ওবাইদুর রহমান খান ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ।

এসময় বিদ্যালয়ে শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে অধ্যায়ন করেছেন।

(ঢাকাটাইমস/১জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :