গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ, ছাত্রলীগ নেতাসহ চারজন আটক

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জানুয়ারি ২০২০, ২১:০১

ময়মনসিংহের ভালুকা উপজেলায় এক গৃহবধূকে ঘরে আটকে রেখে গণধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতাসহ চারজনকে আটক করেছে পুলিশ। বুধবার গৃহবধূর দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে ওই চার ব্যক্তিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- ফজলুল হক, মাহমুদুল হক ওরফে পলাশ, লুৎফর রহমান ও মো. শাহীন। তাদের সবার বাড়ি ভালুকা উপজেলার নিশিন্দা গ্রামে। মাহমুদুল হক ওরফে পলাশ ভরাডোবা ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতির দায়িত্বে রয়েছেন।

মামলা সূত্রে জানা গেছে, ভালুকা পৌরসভার ২ নম্বর ওয়ার্ড মুচারভিটা এলাকায় এক সন্তানের জননী সাথে পূর্বপরিচয়ের সূত্র ধরে মোবাইল ফোনে উপজেলার নিশিন্দা গ্রামের ফজলুল হকের সাথে মোবাইল ফোনে কথা হতো। মঙ্গলবার সন্ধ্যায় ফজলুল হক মোবাইল ফোনে ভিকটিমকে তার বাড়িতে বেড়ানোর জন্য দাওয়াত দেয়। সন্ধ্যায় ভিকটিম ফজলুল হকের বাড়ি গিয়ে দেখেন বাড়িতে তিনি ছাড়া কোন মহিলা বা লোকজন নেই। এ সময় বাড়ি খালি দেখে ভিকটিম চলে আসতে চাইলে ফজলুল হক ভিকটিমকে জোরপূর্বক ঘরে নিয়ে ধর্ষণ করে এবং ঘরে আটকিয়ে রেখে একই এলাকার মাহমুদুল হক পলাশ, লুৎফর রহমান ও শাহীকে খবর দেয়। মোবাইল ফোনে খবর পেয়ে তারা এসে ভিকটিমকে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষিতাকে নানা ভয় দেখিয়ে রাত সাড়ে ৯টার সময় তাকে ছেড়ে দেয়া হয়। পরে ধর্ষিতা রাতেই ভালুকা মডেল থানায় ঘটনাটি অবগত করলে পুলিশ ওই চারজনকে আটক করে।

ভালুকা মডেল থানার ওসি মাইন উদ্দিন জানান, ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত চারজনকে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/১জানিয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :