সিলেটে বিপিএলের টিকিট কাউন্টার ফাঁকা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জানুয়ারি ২০২০, ২১:৩৯

বিপিএলের বিগত আসরে যেন টিকিট ছিল সোনার হরিণ। টিকিট নিয়ে হয়েছে অনেক কালো ধান্ধা। ঘণ্টায় ফুরিয়ে গেছে কয়েক হাজার টিকিট। কিন্তু এবছর সিলেটে অনুষ্ঠিত হতে যাওয়া বঙ্গবন্ধু বিপিএলে আগ্রহ নেই সিলেটের ক্রীড়ামোদী দর্শকদের।

বৃহস্পতিবার সিলেটের মাঠে গড়াচ্ছে এবারের বিপিএল। এর একদিন আগে বুধবার বিক্রি শুরু হওয়া টিকিট কাউন্টারের ফাঁকা দৃশ্য দেখে অনেকের ধারণা, দর্শক খরায় পড়তে পারে বিপিএল সিলেট পর্ব।

বুধবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম ও জেলা স্টেডিয়ামের টিকিট বুথে টিকিট বিক্রি করা হয়।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম ও জেলা স্টেডিয়ামের টিকিট বুথে টিকিটের ক্রেতা একেবারে ছিল না বললেই চলে। বুথে অলস সময় কাটাতে দেখা যায় বিক্রেদের। ক্রেতা কম থাকায় ব্যস্ততা নেই নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্যদেরও।

বিসিবি সূত্রে জানা গেছে, প্রতিদিন ম্যাচের পূর্বেও সংগ্রহ করা যাবে বিপিএলের টিকিট।

উল্লেখ্য, এবারের বিপিএল হচ্ছে ঢাকা, সিলেট ও চট্টগ্রামে। বিপিএলের লিগ পর্বের ম্যাচগুলো ভাগ করা হয়েছে পাঁচটি পর্বে। ইতোমধ্যে তিনটি পর্ব শেষ করে চতুর্থ পর্বের ম্যাচগুলো খেলতে ২ জানুয়ারি সিলেট আসছে বিপিএল। বিপিএলের সিলেট পর্বের ম্যাচ চলবে ৪ জানুয়ারি পর্যন্ত। প্রতিদিন ম্যাচ হবে দুইটা।

(ঢাকাটাইমস/১ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :